• বৃহস্পতিবার   ০৯ ফেব্রুয়ারি ২০২৩ ||

  • মাঘ ২৬ ১৪২৯

  • || ১৬ রজব ১৪৪৪

সর্বশেষ:
এইচএসসিতে: পাসের হার ৮৫.৯৫, জিপিএ-ফাইভ ১৭৬২৮২ নবায়নযোগ্য জ্বালানি খাতে বিনিয়োগে আগ্রহী চীন: রাষ্ট্রদূত দল ও দেশের জন্য নিবেদিত ছিলেন মোছলেম উদ্দিন: প্রধানমন্ত্রী নীলফামারীতে সেচের আওতায় আসছে ১ লাখ হেক্টর জমি ৮ হাজার মেট্রিক টন মসুর ডাল কিনবে সরকার

সংবর্ধনা নিয়ে বাড়ি ফেরা হলো না দিয়ার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ জানুয়ারি ২০২৩  

সংবর্ধনা নিয়ে বাড়ি ফেরা হলো না দিয়ার                                 
নীলফামারীতে স্কুলে সংবর্ধনা নিয়ে বন্ধুর সঙ্গে ঘুরতে গিয়ে কাভার্ডভ্যানের ধাক্কায় দিয়া আক্তার মনি নামে এক শিক্ষার্থী নিহত হয়েছে। রোববার (১ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার ঢেলাপীরে এ দুর্ঘটনা ঘটে। এ সময় দিয়া আক্তারের সঙ্গে থাকা তার বন্ধু মোটরসাইকেল চালক সোহাগ হোসেন গুরুতর আহত হয়।

নিহত দিয়া আক্তার মনি দিনাজপুরের খানসামা সুবর্ণখুলি পেষ্ঠিপাড়া এলাকার দুলাল হোসেনের মেয়ে। সে এবার খানসামার রয়েল স্টার স্কুল থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পেয়ে উত্তীর্ণ হয়েছে। নীলফামারীর সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজের ভর্তির মেধা তালিকায় নাম এসেছে তার। দিয়ার সঙ্গে থাকা সোহাগ হোসেনের বাড়ি একই এলাকায়।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, এবারের এসএসসি পরীক্ষায় জিপিএ-৫ পাওয়ায় আজ সকালে স্কুল থেকে শিক্ষার্থীদের সংবর্ধনা দেওয়া হয়। সেখান থেকে সংবর্ধনা ক্রেস্ট নিয়ে বন্ধু সোহাগের সঙ্গে ঘুরতে যায় দিয়া। এ সময় সৈয়দপুর থেকে নীলফামারীর দিকে মোটরসাইকেলে আসার সময় পেছন থেকে একটি কাভার্ডভ্যান ওভারটেক করতে গিয়ে মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে মাথায় আঘাত পেয়ে ঘটনাস্থলেই মারা যায় দিয়া। সঙ্গে থাকা মোটরসাইকেল চালক দিয়ার বন্ধু সোহাগ গুরুতর আহত হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। 

রয়েল স্টার স্কুলের পরিচালক মো. আনোয়ার হোসেন ঢাকা পোস্টকে বলেন, ঘটনাটি মর্মান্তিক ও দুঃখজনক। দিয়া মনি একজন মেধাবী ছাত্রী ছিল। সে ২০২২ সালে এসএসসিতে জিপিএ-৫ পাওয়ায় বছরের প্রথম দিনে স্কুলের সংবর্ধনা অনুষ্ঠানে ক্রেস্ট গ্রহণ করে। এমনকি এইচএসসিতে গত বৃহস্পতিবারের ফলাফলে সে সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজে চান্স পায়। মারা যাওয়ার সময়েও তার হাতে ক্রেস্টটি ছিল। এ মেধাবী ছাত্রীর অকাল মৃত্যুতে শিক্ষক, শিক্ষার্থী ও অভিভাবকরা শোকাহত।

উত্তরা ইপিজেড ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার শহীদুল ইসলাম জানান, ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। কাভার্ডভ্যানের ধাক্কায় এ দুর্ঘটনা ঘটেছে। 

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রউপ বলেন, মরদেহ নীলফামারী জেনারেল হাসপাতালে আনা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।