• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

সৈয়দপুরে দুস্থরা পেলেন খাদ্যসামগ্রী-অর্থ সহায়তা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৭ এপ্রিল ২০২৩  

পবিত্র মাহে রমজান উপলক্ষে নীলফামারীর সৈয়দপুরে অল ইন ওয়ান‘৮৯ সংগঠনের উদ্যোগে সহস্রাধিক অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা করা হয়েছে।  

শুক্রবার (৭ এপ্রিল) দুপুরে সৈয়দপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ মাঠে ওই খাদ্যসামগ্রী ও অর্থ বিতরণ করা হয়।

বিতরণ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন অল ইন ওয়ান ’৮৯ সংগঠনের আহ্বায়ক ও সৈয়দপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. এরশাদ হোসেন পাপ্পু।  

এতে অন্যদের মধ্যে বক্তব্য দেন সংগঠনের সদস্য সচিব জি এম কামরুল হাসান শামীম ও সদস্য ডা. মো. আবু সাঈদ টিটু।

এ সময় অন্যদের মধ্যে সংগঠনের খাদ্যসামগ্রী বিতরণ কমিটির যুগ্ম আহ্বায়ক নুরুল ইসলাম ডলার, সদস্য এজাজ আহমেদ, ফারুক তালুকদার, আব্দুস সালাম, শাহীন আক্তার, সদস্য শাহানাজ বেগম ঝর্ণা, এম আর এ মানিক, হারুন-অর-রশিদ, সেকেন্দার আলী, শাহাবাত আলী সাব্বু, নুর মোহাম্মদ, মতিয়ার রহমান, অ্যাভোকেটড সুজাউদ্দোল্লা সুজা মোছা. রোকসানা পারভীন, মিজান, বাদশা, ফিরোজ, হাফিজ, লেবু ও রেশমাসহ সংগঠনটির অন্যরা উপস্থিত থেকে খাদ্য ও নগদ অর্থ সামগ্রী বিতরণে সার্বিক সাহায্য-সহযোগিতা করেন।

এদিন সংগঠনের পক্ষ থেকে এক হাজার একজন অসহায় ও দুস্থ মানুষকে বিভিন্ন খাদ্যসামগ্রী ও নগদ অর্থ সহায়তা করা হয়েছে। বিতরণকৃত এ সব খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল ১০ কেজি, সয়াবিন তেল দুই লিটার, ডাল দুই কেজি, ছোলা এক কেজি এবং নগদ ৫০০ করে টাকা।

এছাড়া সংগঠনটির উদ্যোগে রমজানের শুরু থেকে প্রতিদিন সুবিধাবঞ্চিত অসহায় ও দুস্থ মানুষের মাঝে ইফতার বিতরণ করা হচ্ছে।