• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

দুই লাখ টাকা হারিয়ে ৯৯৯ এ ফোন, উদ্ধার করলো পুলিশ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ মে ২০২৩  

সোমবার সন্ধ্যা ৭টা। ওই সময় এক ব্যবসায়ী জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে জানান মোটরসাইকেলে সৈয়দপুর থেকে নীলফামারী আসার সময় কালীতলা ক্যানেলের কাছে তার হারিয়ে যায় ব্যাগটি। ওই ব্যাগে থাকা দুই লাখ টাকাসহ অফিসিয়াল গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্টও ছিল। 

তাৎক্ষণিক ওই এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেন এসআই মনির হোসেন ও কয়েকজন পুলিশ সদস্য। পরে রাত ১০টার দিকে কালিতলা ক্যানেলের পাড়ের মমিনুল হকের বাড়ি থেকে টাকার ব্যাগটি উদ্ধার করা হয়।

ঘটনাটি ঘটেছে নীলফামারীতে। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে ব্যবসায়ী অনিক সরকারের হাতে দুই লাখ টাকা তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান। ব্যবসায়ী অনিক সরকার নীলফামারী পৌরসভার সবুজপাড়া এলাকার গোপাল চন্দ্র সরকারের ছেলে।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার নীলফামারী সদর ও জলঢাকা সার্কেল মোস্তফা মঞ্জুর, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবীশ) জয়ন্ত কুমার সেন, সদর থানা ওসি মুক্তারুল আলম প্রমুখ।

নীলফামারী সদর থানা ওসি মুক্তারুল আলম বলেন, সোমবার সন্ধ্যা ৭টার দিকে এক ব্যবসায়ী জাতীয় জরুরি সেবা ৯৯৯-এ ফোন করে জানান, মোটরসাইকেলে করে সৈয়দপুর থেকে নীলফামারী আসার সময় কালীতলা ক্যানেলের কাছে তার ব্যাগটি হারিয়ে যায়। ওই ব্যাগে থাকা দুই লাখ টাকাসহ অফিসিয়াল গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্টও ছিল। এই খবর পেয়ে ডিউটি অফিসার আমাকে অবহিত করেন। পরে রাত্রীকালীন মোবাইল টিমের দায়িত্ব থাকা এসআই মনির হোসেন ও কয়েকজন পুলিশ সদস্য সঙ্গে নিয়ে তাৎক্ষণিক ওই এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করেন। পরে রাত ১০টার দিকে কালিতলা ক্যানেলের পাড়ের মমিনুল হকের বাড়ি থেকে টাকার ব্যাগটি অবস্থায় উদ্ধার করা হয়। পরে তা সবার উপস্থিতিতে ব্যবসায়ী অনিক সরকারের হাতে দুই লাখ টাকা তুলে দেন দেওয়া হয়।

ব্যবসায়ী অনিক সরকার বলেন, এটা আমাদের ব্যবসার টাকা। পুলিশের তাৎক্ষণিক পদক্ষেপে হারানো টাকাটা ফিরে পেয়েছি। এজন্য পুলিশ প্রশাসনকে অনেক ধন্যবাদ।