• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

৯৯৯-এ ফোন পেয়ে হারিয়ে যাওয়া টাকা উদ্ধার করল পুলিশ            

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ মে ২০২৩  

 
নীলফামারীতে জাতীয় জরুরি সেবা ৯৯৯ থেকে ফোন পেয়ে ব্যবসায়ীর হারিয়ে যাওয়া দুই লাখ টাকাসহ ব্যাগ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (৯ মে) দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে ব্যবসায়ী অনিক সরকারের হাতে দুই লাখ টাকা তুলে দেন পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান।

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো. আমিরুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার নীলফামারী সদর ও জলঢাকা সার্কেল মোস্তফা মঞ্জুর, সহকারী পুলিশ সুপার (শিক্ষানবীশ) জয়ন্ত কুমার সেন, সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম প্রমুখ।

ব্যবসায়ী অনিক সরকার নীলফামারী পৌরসভার সবুজপাড়া এলাকার গোপাল চন্দ্র সরকারের ছেলে।

নীলফামারী সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুক্তারুল আলম বলেন, গতকাল সোমবার সন্ধ্যা ৭টার দিকে এক ব্যবসায়ী জাতীয় জরুরি সেবা ৯৯৯ এ ফোন করে জানান, মোটরসাইকেলে করে সৈয়দপুর থেকে নীলফামারী আসার সময় কালীতলা ক্যানেলের কাছে তার ব্যাগটি হারিয়ে যায়। ওই ব্যাগে থাকা দুই লাখ টাকাসহ অফিসিয়াল গুরুত্বপূর্ণ কিছু ডকুমেন্টও ছিল। এই সংবাদটি ডিউটি অফিসার আমাকে অবহিত করলে রাত্রীকালীন মোবাইল টিমের দায়িত্ব থাকা এসআই মনির হোসেন ও কয়েকজন পুলিশ সদস্য সঙ্গে নিয়ে তাৎক্ষণিক উক্ত এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশি শুরু করে। পরে রাত ১০টার দিকে কালিতলা ক্যানেলের পাড়ের মমিনুল হকের বাড়ি থেকে টাকার ব্যাগটি সম্পূর্ণ অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়। আজ তা সবার উপস্থিতিতে হস্তান্তর করা হয়েছে।

ব্যবসায়ী অনিক সরকার বলেন, এই টাকাটা আমাদের ব্যবসার টাকা। টাকাটা হারানোর পর ৯৯৯-এ ফোন করি। পুলিশের তাৎক্ষণিক পদক্ষেপে হারানো টাকাটা ফিরে পেয়েছি। এজন্য পুলিশ প্রশাসনকে অনেক ধন্যবাদ। ওই ব্যাগে থাকা কাগজগুলোও অনেক গুরুত্বপূর্ণ ছিল।