• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

সৈয়দপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ট্রাকের ধাক্কা, নিহত ১

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ জুন ২০২৩  

নীলফামারীর সৈয়দপুরে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে ট্রাকের। এতে চালকের সহকারী পলক চন্দ্র (২৫) নিহত হয়েছেন। আজ বৃহস্পতিবার সকাল ৮টার দিকে সৈয়দপুর-রংপুর মহাসড়কের হাজীর বটতলা এলাকায় দুর্ঘটনাটি ঘটে। তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ বিষয়টি নিশ্চিত করেন।  পলক চন্দ্র (২৫) দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার ভিয়াইল ইউনিয়নের তালপুকুর গ্রামের সুরেশ চন্দ্রের ছেলে। 

আরএফএল কোম্পানির ডেপুটি ম্যানেজার ফজলুল হক জানান, রংপুর মহানগরীর চেয়ারম্যানের মোড় এলাকার ডিপো থেকে বিভিন্ন মালামাল নিয়ে কোম্পানির নিজস্ব একটি ট্রাক ঠাকুরগাঁওয়ের উদ্দেশে যাচ্ছিল। সেটি রংপুর-সৈয়দপুর মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সঙ্গে ধাক্কা লাগলে পলক চন্দ্র নিহত হন। 

প্রত্যক্ষদর্শী সৈয়দপুর কামারপুকুর আইসঢাল নিজবাড়ি এলাকার বাসিন্দা ও বাসের চালক মো. আলম বলেন, মালামালবোঝাই ট্রাকটি সকাল আনুমানিক ৮টার দিকে হাজীর বটতলা এলাকায় পৌঁছালে পেছন দিক থেকে অপর একটি দ্রুতগতির ট্রাক ওভারটেক করছিল। এ সময় আরএফএল গ্রুপের মালবোঝাই ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে থাকা বড় একটি গাছের সঙ্গে জোরে ধাক্কা খায়। এতে দুর্ঘটনাকবলিত ট্রাকের চালক লাফিয়ে কোনো রকমে জীবনে রক্ষা করতে পারলেও তাঁর সহকারী ঘটনাস্থলে নিহত হন। পরে খবর পেয়ে তারাগঞ্জ হাইওয়ে পুলিশ ও সৈয়দপুর ফায়ার সার্ভিসের সদস্যরা দ্রুত ঘটনাস্থলে ছুটে আসেন। 

সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. খুরশীদ আলম জানান, খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে গিয়ে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর দুর্ঘটনাকবলিত ট্রাকের ভেতরে আটকে পড়া চালকের সহকারীর মরদেহ উদ্ধার করা হয়েছে। 

এ বিষয়ে তারাগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুব মোর্শেদ জানান, ঘটনাস্থল থেকে চালকের সহকারী পলক চন্দ্রের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে মরদেহ হস্তান্তর করা হবে।