• সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৩ ১৪৩০

  • || ১৫ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
জনগণের জন্য ন্যায়বিচার নিশ্চিতে নানা উদ্যোগ নিয়েছে সরকার- প্রধানমন্ত্রী সংস্কৃতির বিকাশে কাজ করছে সরকার: নৌপ্রতিমন্ত্রী শিক্ষা মানুষের সব সুযোগের দুয়ার উন্মোচন করে: গণপূর্তমন্ত্রী অসাধু ব্যবসায়ীদের কারসাজি রোধে সতর্ক থাকতে হবে: খাদ্যমন্ত্রী রোজার আগেই দে‌শে ঢুকবে ভারতের পেঁয়াজ: পররাষ্ট্রমন্ত্রী

নীলফামারীতে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন নৌকাবঞ্চিতরা

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ নভেম্বর ২০২৩  

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নীলফামারীতে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী নৌকাবঞ্চিতরা। দল থেকে তেমন চাপ না থাকায় নীলফামারী-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হতে মনোনয়ন নিয়েছেন বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কমিটির ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সাদ্দাম হোসেন পাভেল। নীলফামারী-৪ আসনে স্বতন্ত্র মনোনয়ন নেওয়ার প্রস্তুতি নিচ্ছেন সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোখছেদুল মোমিন।

নীলফামারী-৩( জলঢাকা) আসনে সাদ্দামের পক্ষে মনোনয়ন ফরম নেওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা।

এ বিষয়ে সাদ্দাম হোসেন পাভেল বলেন, আমি দীর্ঘদিন অপশক্তির বিরুদ্ধে লড়াই সংগ্রাম করেছি। এলাকায় কাজ করেছি। বিভিন্নভাবে এলাকার মানুষের সহায়তা করার চেষ্টা করেছি। তাই নীলফামারী-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম উত্তোলন করেছি।

অপরদিকে নীলফামারী-৪ আসনে (সৈয়দপুর কিশোরগঞ্জ) স্বতন্ত্র প্রার্থী হওয়ার প্রস্ততি নিচ্ছেন বলে নিশ্চিত করেছেন সৈয়দপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোকছেদুল মোমিন।

এ বিষয়ে মোকছেদুল মোমিন বলেন, আমি মনোনয়ন আশা করেছিলাম। আমার নমিনেশন কনফার্ম আছে বলে বিভিন্ন পর্যায় থেকে বলেছিলো আমি নমিনেশন পাব। অনেক সিনিয়র নেতৃত্ববৃন্দ যারা রংপুর বিভাগে আছে তারাও আমাকে আগাম শুভেচ্ছা জানিয়ে এবং কনফার্ম করেছে। শেষ সময় বিকাল তিনটায় কি এমন ঘটনা ঘটলো আমি জানিনা। তিনটার পর থেকে শুরু হলো আমার জায়গায় আমি নাই অন্য একজন চলে আসছে।