• সোমবার ২৬ ফেব্রুয়ারি ২০২৪ ||

  • ফাল্গুন ১৩ ১৪৩০

  • || ১৫ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
জনগণের জন্য ন্যায়বিচার নিশ্চিতে নানা উদ্যোগ নিয়েছে সরকার- প্রধানমন্ত্রী সংস্কৃতির বিকাশে কাজ করছে সরকার: নৌপ্রতিমন্ত্রী শিক্ষা মানুষের সব সুযোগের দুয়ার উন্মোচন করে: গণপূর্তমন্ত্রী অসাধু ব্যবসায়ীদের কারসাজি রোধে সতর্ক থাকতে হবে: খাদ্যমন্ত্রী রোজার আগেই দে‌শে ঢুকবে ভারতের পেঁয়াজ: পররাষ্ট্রমন্ত্রী

পঞ্চমবারের মতো মনোনয়নপত্র জমা দিলেন আসাদুজ্জামান নূর

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ নভেম্বর ২০২৩  

নীলফামারী সদর আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন সংস্কৃতি মন্ত্রণালয়ের সাবেক মন্ত্রী ও অভিনেতা আসাদুজ্জামান নূর পঞ্চমবারের মতো দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জেলা রিটানিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দিলেন তিনি।

বুধবার (২৯ নভেম্বর) দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক পঙ্কজ ঘোষের কাজে মনোনয়নপত্র জমা দেন তিনি।

নূর বলেন, ১৯৭১ সালে আমরা যুদ্ধ করেছি অসম্প্রদায়িক বাংলাদেশ বির্নিমাণের জন্য। জাতির পিতার ৭ মার্চের ভাষণের মধ্যে দিয়ে যুদ্ধ শুরু হয়েছিল। দেশ স্বাধীনের সাড়ে তিন বছরের মাথায় ১৯৭৫ সালের ১৫ আগস্ট নৃশংসহভাবে স্বপরিবারে তাকে হত্যা করা হয়। তার পিতার অসমাপ্ত কাজ সমাপ্ত করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন শেখ হাসিনা।

তিনি আরও বলেন, দেশে নির্বাচন এলে কিছু কিছু দেশ আমাদের বিরুদ্ধে লাফালাফি শুরু করে। তারা কি আমাদের দেশের নাগরিক নাকি ভোটার। নেতা কর্মীদের দূতাবাসে ডেকে নিয়ে রাজনীতি করে। কেন তারা শুধু শুধু নাক গলায় আমি কিছুই বুঝি না।

তিনি আরও বলেন, আমার প্রতি গভীর বিশ্বাস রেখে আমাকে পাঁচবার মনোনয়ন দিলেন মাননীয় প্রধানমন্ত্রী। এটি আমার জন্য সৌভাগ্যের বিষয়। আপনারা আমার সাথে আছেন, শেখ হাসিনার সাথে আছেন। দেশে কৃষি বিপ্লব হয়েছে, শিক্ষার আমূল পরিবর্তন হয়েছে।

জেলা রিটার্নিং কর্মকর্তা পঙ্কজ ঘোষ বলেন, নির্বাচনী নীতিমালা অনুসরণ করে আগামীতে প্রার্থীদের কাজ করে যেতে হবে। নির্বাচনী আচরণ বিধি ভঙ্গের দায়ে কেউ অভিযুক্ত হলে সেটি কঠোর হস্তে দমন করা হবে। এ ব্যাপারে, আমাদের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তারা প্রার্থীদের সচেতন করে যাচ্ছে।

তিনি বলেন, ১৮ ডিসেম্বর প্রতীক বরাদ্দের পর প্রার্থীরা নিজ নিজ এলাকায় প্রচারণা চালাতে পারবেন। এটি ৫ জানুয়ারি সকাল ৮টা পর্যন্ত কার্যকর থাকবে।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সহ সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক অ্যাড. মমতাজুল হক, উপজেলা চেয়ারম্যান শাহিদ মাহমুদ, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবুজার রহমান, সাধারণ সম্পাদক ওয়াদুদ রহমান, পৌর আওয়ামী লীগের সভাপতি মুসফিকুল ইসলাম রিন্টু প্রমুখ।