• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

১/১১ ষড়যন্ত্রকারীরা’ই বলছেন রাজনীতিবিদরা ব্যর্থ হচ্ছেন-এসএম কামাল

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৯ জুলাই ২০২১  

যারা অপপ্রচার করছেন রাজনীতিবিদরা ব্যর্থ হচ্ছেন। তারা এক/এগারোর কুশীলব, ষড়যন্ত্রকারী। তারাই আজকে বলছেন রাজনীতিবিদরা ব্যর্থ হচ্ছেন। তাদের মুখে আবারও এক/এগারোর গন্ধ পাওয়া যাচ্ছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন।

বৃহস্পতিবার (২৯ জুলাই) দুপুরে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউয়ে দলের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির উদ্যোগে করোনা সুরক্ষা সামগ্রী অনুষ্ঠানে তিনি একথা বলেন। দলর ত্রাণ উপ কমিটির পক্ষ থেকে প্রতিনিধিদের মাধ্যমে ২৯ মেডিকেল কলেজ হাসপাতালে হাই-ফ্লো ন্যাজাল ক্যানোলা, অক্সিজেন কলসেনট্টেটর ও অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেও তিনি তার সরকারি বাসভবন থেকে ভার্চুয়ালি যুক্ত হয়ে বক্তব্য রাখেন।

দলের সভাপতিমন্ডলীর সদস্য বেগম মতিয়া চৌধুরীর সভাপতিত্বে এবং ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দীর পরিচালনায় বক্তব্য রাখেন দলের সভাপতিমন্ডলীর সদস্য আব্দুর রহমান, আওয়ামী লীগের কেন্দ্রীয় সদস্য অ্যাডভোকেট এবিএম রিয়াজুল কবির কাওছার, সৈয়দ আব্দুল আউয়াল শামীম। এ সময় উপকমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

করোনা মোকাবিলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার উদ্যোগের প্রশংসা করে এসএম কামাল বলেন, যারা অপপ্রচার করেছিল বাংলাদেশে ২০ লাখ মানুষ না খেয়ে মারা যাবে। কিন্তু আল্লাহর রহমতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সততা, সাহসিকতা, দেশপ্রেম ও সঠিক সময়ে সঠিক সিদ্ধান্তের কারণে একটি মানুষও না খেয়ে মারা যায়নি। করোনায় বিশ্বের অনেক উন্নত দেশগুলোতে যেভাবে মানুষ মারা গেছে, সেই তুলনায় বাংলাদেশে কিন্তু মৃত্যুর হার কম। আমরা খুশি আরও হতাম  করোনায় যদি আমাদের একটি মানুষও মারা না যেত।

এসএম কামাল বলেন, আজকে একটি মহল প্রচার করছেন, অপপ্রচার করছেন যে, রাজনীতিবিদরা ব্যর্থ হচ্ছে। বাংলাদেশে  যেদিন থেকে করোনা রোগী শনাক্ত হয়েছে সেদিন থেকে  আওয়ামী লীগ মাঠে আছে। সরকার সরকারের মতো করে দিচ্ছে। আর বাংলাদেশ আওয়ামী লীগ জননেত্রী শেখ হাসিনার নির্দেশে এবং দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের পরামর্শে ত্রাণ কমিটিসহ সকল পর্যায়ের নেতারা সারাদেশে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন।

তাই আজকে যারা অপপ্রচার করছেন রাজনীতিবিদরা ব্যর্থ হচ্ছেন! আমরা মনে করি-তাদের মুখে এক/এগারোর গন্ধ পাওয়া যাচ্ছে। এক/এগারোর কুশীলব, ষড়যন্ত্রকারীরাই আজকে আবারও বলছেন রাজনীতিবিদরা ব্যর্থ হচ্ছেন বলে দাবি করেন রাজশাহী বিভাগীয় দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক এসএম কামাল।

তিনি বলেন, শুধু বাংলাদেশ না বিশ্ব নেতৃত্ব যেখানে করোনা মোকাবেলায় শেখ হাসিনার প্রশংসা করছেন। বিশ্বের প্রভাবশীলী গণমাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের প্রশংসা হচ্ছে। শেখ হাসিনাই একমাত্র প্রধানমন্ত্রী যিনি করোনা সঠিক সময়ে সঠিক সিদ্ধান্ত নিয়ে মোকাবিলা করেছেন। তাই আমাদের দায়িত্ব হবে, মানুষের পাশে দাঁড়ানো এবং ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে প্রতিরোধ গড়ে তোলা।