• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

বিএনপি রাস্তায় রাস্তায় চোখের পানি ফেলছে: হানিফ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ জুন ২০২২  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, নেতিবাচক রাজনীতির কারণে বিএনপি জনবিচ্ছিন্ন রাজনৈতিক দলে পরিণত হয়েছে। বিএনপিকে আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না বাংলার মানুষ। তাই তাদেরকে রাস্তায় রাস্তায় চোখের পানি ফেলতে হচ্ছে।

তিনি বলেন,বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে বাংলাদেশ স্বাধীন হয়েছে। এ দেশের সকল অর্জন আওয়ামী লীগের হাত ধরেই এসেছে।

রোববার বিকেলে হবিগঞ্জের আজমিরীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের সামনের মাঠে উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

হানিফ বলেন, বাংলার মানুষ বিএনপিকে আর রাষ্ট্র ক্ষমতায় দেখতে চায় না। কারণ বিএনপি ক্ষমতায় থাকতে কোনো উন্নয়ন হয়নি। হাওয়া ভবনকে খাওয়া ভবন বানিয়ে দেশের সম্পত্তি লুট করে বিদেশে পাচার করা হয়েছিল। এবারের বাজেটে টাকা পাচারকারীদের সুযোগ দেওয়া হয়েছে- বিএনপি নেতাদের এমন বক্তব্যের প্রতিক্রিয়ায় তিনি বলেন, যারা বিদেশে টাকা পাচার করেছে সেই টাকা এদেশে আনা দরকার। যদি এসব টাকা দেশে আনা যায়, তাহলে দেশের ও  জনগণের কাজে লাগানো যাবে।

এর আগে সম্মেলনের উদ্বোধন করেন হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির। 

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন আওয়ামী লীগের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, সদস্য ডা. মুশফিক হোসেন চৌধুরী, আজিজুস সামাদ আজাদ ডন ও হবিগঞ্জ-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। 

আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি মিসবাহ উদ্দিন ভূঁইয়া এর সভাপতিত্ব ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মনোয়ার আলী  সঞ্চালনায় সম্মেলনে প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন হবিগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলমগীর চৌধুরী অনেকেই।

ত্রিবার্ষিক সম্মেলনে আজমিরীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে একক প্রার্থী হওয়ায় মিসবাহ উদ্দিন ভূঁইয়াকে পুনরায় সভাপতি হিসেবে নির্বাচিত ঘোষণা করা হয়েছে। সাধারণ সম্পাদক পদে সাত প্রার্থী হওয়ায় জেলা আওয়ামী লীগ এই পদে যোগী ব্যক্তিকে মনোনীত করবে বলে সিদ্ধান্ত হয়।