• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

বিএনপি দেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র করছে: বাহাউদ্দিন নাছিম

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ অক্টোবর ২০২২  

বিএনপি দেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র করছে: বাহাউদ্দিন নাছিম            
আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আ ফ ম বাহাউদ্দিন নাছিম বলেছেন, বিএনপি বাংলাদেশকে পাকিস্তান বানানোর ষড়যন্ত্র করছে। তিনি বলেন, ক্ষমতায় থাকতে তারা দেশের কল্যাণে একটি কাজ করতে পারেনি। আগামীর বাংলাদেশকে এগিয়ে নিয়ে যাওয়ার স্বপ্ন ও দর্শন বিএনপির নেই। তাদের একটাই দর্শন, তারা আগুন সন্ত্রাস, হত্যা ও লাশের রাজনীতি করে ফায়দা লুটতে চায়।

গতকাল শুক্রবার বিকেলে রাজধানীর জুরাইন বালুর মাঠে শ্যামপুর থানা ও ৪৭, ৫১ ও ৫৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে এসব কথা বলেন বাহাউদ্দিন নাছিম।

তিনি বলেন, বিএনপি-জামায়াতের অন্ধকার যুগে হত্যা, খুন মামুলি ব্যাপার ছিল। সেই খুনিদের দল সন্ত্রাসী কায়দায় মানুষের উপর, আওয়ামী লীগের নেতা-কর্মীদের ওপর এমনকি সাংবাদিকদের উপর নিষ্ঠুরভাবে হামলা করেছে। পঁচাত্তর, একাত্তরের মতো একই ভাষায়, একই ছন্দে সন্ত্রাসের রাজত্ব কায়েমের ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে।

নাছিম বলেন, আওয়ামী লীগে সন্ত্রাসের জায়গা নেই। আওয়ামী লীগ মানুষের কল্যাণে কাজ করে। জনগণের সমর্থন আমাদের শক্তি, প্রাণ। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশের ১৬ কোটি মানুষকে রক্ষার জন্য আওয়ামী লীগ রাজপথে থাকবে।

ত্রি-বার্ষিক সম্মেলনের উদ্বোধন করেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবু আহমেদ মন্নাফি। সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, অ্যাডভোকেট আফজাল হোসেন ও দফতর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া।