• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
ক্ষমতায়ন ছাড়া সমাজে নারীর অবস্থান উন্নত হবে না: প্রধানমন্ত্রী অপপ্রচারকারীদের কনস্যুলার সেবা দেবে না কানাডার বাংলাদেশ মিশন ‘দেশের ফুটবল দলকে বিশ্বকাপের উপযোগী করতে কাজ চলছে’ ট্রেনের ধাক্কায় ইউএনও অফিসের নৈশপ্রহরীর মৃত্যু ‘পলিথিন প্রস্তুতকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে’

বিএনপি সুযোগ পেলে আবার নির্যাতন চালাবে: তোফায়েল আহমেদ           

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ অক্টোবর ২০২২  

বিএনপি সুযোগ পেলে আবার নির্যাতন চালাবে: তোফায়েল আহমেদ             
বিএনপি ক্ষমতায় যাওয়ার সুযোগ পেলে আবারও ২০০১ সালের মতো অত্যাচার-নির্যাতন চালাবে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য তোফায়েল আহমেদ।

তিনি বলেন, বিএনপি আমাদের ওপর যে অত্যাচার করেছে, তা ভাষায় বলা যায় না। গোয়াল থেকে গরু পর্যন্ত নিয়ে গিয়ে জবাই করেছে।

গতকাল রোববার সন্ধ্যায় ভোলা সদর উপজেলার পরানগঞ্জ বাজার মাদ্রাসা মাঠে আওয়ামী লীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তোফায়েল আহমেদ।

তিনি বলেন, 'বিএনপি নেতারা কথায় কথায় আমাদের উচ্ছেদ করার কথা বলেন। কিন্তু বর্তমান সরকারকে উচ্ছেদ করা এত সহজ নয়। আপনারা শুধু বিবৃতি-বক্তৃতা দেন, আমরা জনগণের জন্য কাজ করি। বাংলাদেশের গ্রাম আজ শহরে পরিণত হয়েছে। ঘরে ঘরে বিদ্যুতের আলো জ্বলে।'

তিনি আরও বলেন, আমরা রাজনীতি করি। প্রতিহিংসা-প্রতিশোধের জন্য করি না, আমরা রাজনীতি করি মানুষের কল্যাণে। এখন বিএনপি ভোলায় কত শান্তিতে আছে। কিন্তু আবার অশুভ শক্তি ক্ষমতায় এলে ২০০১ সালের অবস্থা ফিরবে। এ জন্য তাদের বিষয়ে সবাইকে সতর্ক থাকতে হবে।

সদর উপজেলার কাচিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মীর আমির হোসেন মাস্টারের সভাপতিত্বে সভায় অন্যদের মধ্যে বক্তব্য দেন- জেলা পরিষদের চেয়ারম্যান আবদুল মমিন টুলু, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক মইনুল হোসেন বিপ্লব, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও কাচিয়া ইউনিয়নের চেয়ারম্যান জহুরুল ইসলাম নকিব প্রমুখ।