• বুধবার   ৩০ নভেম্বর ২০২২ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৯

  • || ০৫ জমাদিউল আউয়াল ১৪৪৪

সর্বশেষ:
ক্ষমতায়ন ছাড়া সমাজে নারীর অবস্থান উন্নত হবে না: প্রধানমন্ত্রী অপপ্রচারকারীদের কনস্যুলার সেবা দেবে না কানাডার বাংলাদেশ মিশন ‘দেশের ফুটবল দলকে বিশ্বকাপের উপযোগী করতে কাজ চলছে’ ট্রেনের ধাক্কায় ইউএনও অফিসের নৈশপ্রহরীর মৃত্যু ‘পলিথিন প্রস্তুতকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হচ্ছে’

আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখাবেন না: মির্জা আজম

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২২  

আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখাবেন না: মির্জা আজম                        
বিএনপি নেতাদের উদ্দেশে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, আওয়ামী লীগকে আন্দোলনের ভয় দেখাবেন না। আন্দোলনের মাধ্যমেই আওয়ামী লীগের জন্ম। আন্দোলন কত প্রকার, কী কী তা আওয়ামী লীগ ভালোভাবেই জানে।

তিনি বলেন, আওয়ামী লীগের মূল ভিত্তি দেশের জনগণ। জনগণকে সঙ্গে নিয়ে যেকোনো আন্দোলন-সহিসংতা নাশকতা রাজপথেই মোকাবিলা করা হবে। আওয়ামী লীগ গণতন্ত্রে বিশ্বাস করে বলেই আপনারা এখনো মাঠে সভা-সমাবেশ করতে পারছেন। আর সরকারের বিরুদ্ধে লাগাতার মিথ্যাচার করছেন। 

শুক্রবার সাভারের পার্বতীনগর এলাকায় এনাম মেডিকেল কলেজ অ্যান্ড হাসপাতালের অডিটোরিয়ামে ঢাকা জেলা আওয়ামী লীগের যৌথ উদ্যোগে এক বর্ধিত সভায় মির্জা আজম এসব কথা বলেন। 

বর্ধিত সভায় ঢাকা জেলা আওয়ামী লীগের অন্তর্গত সাভার, আশুলিয়া, ধামরাই, দোহার, নবাবগঞ্জ ও কেরাণীগঞ্জ আওয়ামী লীগের অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। এ সময় দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, সংসদ সদস্য বেনজীর আহমেদ, ঢাকা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পনিরুজ্জামান তরুণসহ আরো অনেকে উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেন, বিএনপিকে আগামী ১০ ডিসেম্বর রাজপথ দখল করতে দেওয়া হবে না। আওয়ামী লীগের নেতাকর্মীরা রাজপথে থেকে তাদের যেকোনো আন্দোলন মোকাবিলা করবে।

বর্ধিত সভায় আগামী ১০ ডিসেম্বর সাভারে আওয়ামী লীগের উদ্যোগে এক বিশাল জনসভার আয়োজন করা হবে বলেও জানানো হয়।