• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

দিন যাচ্ছে, আওয়ামী লীগের জৌলুস বাড়ছে: মির্জা আজম

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২১ নভেম্বর ২০২২  

দিন যাচ্ছে, আওয়ামী লীগের জৌলুস বাড়ছে: মির্জা আজম                  
আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম বলেছেন, ৭৩ বছরে পুরোনো রাজনৈতিক দল আওয়ামী লীগ। এখন এই দল যৌবনকাল অতিক্রম করছে। যত দিন যাচ্ছে, আওয়ামী লীগের জৌলুস ততই বাড়ছে। এখন আমরা জেলা-উপজেলা পর্যায়ে সম্মেলন করছি। সামনেই জাতীয় সম্মেলন।

সোমবার দুপুরে মানিকগঞ্জের সাটুরিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এ কথা বলেন।

মির্জা আজম বলেন, দুর্নীতি ও এতিমের টাকা চুরি করে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া ও তার ছেলে ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান সাজাপ্রাপ্ত। এই বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমান একজন যুদ্ধাপরাধী। এখন যারা বিএনপি করে তারা ৭১ সালে যুদ্ধাপরাধের সঙ্গে জড়িতদের সন্তান।

তিনি আরো বলেন, বিএনপি মহামাবেশের ডাক দিয়েছে ১০ ডিসেম্বর। এরপর থেকে নাকি খালেদা জিয়ার নির্দেশে দেশ চলবে। আর ১১ ডিসেম্বর তারেক জিয়া বাংলাদেশে আসবে। এরপর তারা ক্ষমতা দখল করবে। আমরা এ ষড়যন্ত্র মোকাবিলা করবো।

আওয়ামী লীগের এ সাংগঠনিক সম্পাদক বলেন, ২০২৪ সালের জাতীয় নির্বাচনের আগেই আমরা বিএনপিকে রাজনৈতিকভাবে পরাজিত করতে চাই। রাজনীতির মাঠে পরাজিত দল কখনোই জনগণের ভোট পেয়ে নির্বাচিত হতে পারে না।

এ সময় উপস্থিত ছিলেন সাটুরিয়া উপজেলার আওয়ামী লীগের সভাপতি ফজলুর রহমানের সভাপতিত্বে সাধারণ সম্পাদক আফাজ উদ্দিনে সঞ্চালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন, স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক, আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম মহীউদ্দীন, সাধারণ সম্পাদক আব্দুল সালাম প্রমুখ।