• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

আওয়ামী লীগ জনকল্যাণ করে, বিএনপি গরিবের টাকা মারে: নওফেল

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ জানুয়ারি ২০২৩  

শিক্ষা উপমন্ত্রী ব্যারিস্টার মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেছেন, আওয়ামী লীগ জনগণের কল্যাণ করে আর বিএনপি গরিবের টাকা আত্মসাৎ করে। শনিবার চট্টগ্রামের চকবাজার ও পশ্চিম বাকলিয়ায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে এ কথা বলেন তিনি।

শিক্ষা উপমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্দেশ দিয়েছেন যেকোনো দুর্যোগে আমরা যেন সবার আগে মানুষের পাশে দাঁড়াই। তার সেই নির্দেশনা মেনে আওয়ামী লীগের নেতাকর্মীরা শীতার্ত মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করছেন।

তিনি আরো বলেন, বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনা প্রতি মাসে বয়স্ক ভাতা, প্রতিবন্ধী ভাতা, বীর মুক্তিযোদ্ধাদের হাতে সম্মানি তুলে দিচ্ছেন। তিনি দেশের মানুষের ভাগ্যের উন্নয়নে রাত-দিন কাজ করে যাচ্ছেন। আর বিএনপি ঠিক উল্টো নীতিতে চলে। তাদের নেত্রী খালেদা জিয়া ও নেতা তারেক রহমান গরিবের টাকা মেরে খায়।

বিএনপির সমালোচনা করে মহিবুল হাসান চৌধুরী নওফেল বলেন, কয়েকদিন আগে বিএনপি চট্টগ্রামে তাদের দলীয় কার্যালয়ে সমাবেশ করতে চাইল। পুলিশ তাদের অনুমতিও দিল। এরপরও তারা বিনা উসকানিতে নিরস্ত্র ট্রাফিক পুলিশের ওপর হামলা করল। বিএনপি সুযোগ পেলেই তাদের পুরানো রূপে ফিরে যায়, সন্ত্রাসী কর্মকাণ্ড করে ক্ষমতায় যেতে চায়। তাই বিএনপি সম্পর্কে সবাইকে সতর্ক থাকতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন- নগর আওয়ামী লীগের উপ-দফতর সম্পাদক কাউন্সিলর জহর লাল হাজারী, উপ-প্রচার সম্পাদক শহীদুল আলম, চকবাজার থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনছারু হক, ১৬ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মাজাহারুল ইসলাম প্রমুখ।