শুক্রবার   ১৫ নভেম্বর ২০১৯   কার্তিক ৩০ ১৪২৬   ১৭ রবিউল আউয়াল ১৪৪১

দুর্গাপূজা উপলক্ষে বিএসএফকে বিজিবির মিষ্টি উপহার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত : ০৬:২৬ পিএম, ৬ অক্টোবর ২০১৯ রোববার

হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

শনিবার সকাল সাড়ে ১১টায় হিলি সীমান্তের চেকপোস্ট গেটের শুন্যরেখায় বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার আলতাব হোসেন ও বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার জয়পাল শিং বিজিবি ও বিএসএফের পক্ষে এই শুভেচ্ছা বিনিময় করেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার আলতাব হোসেন জানান, শুক্রবার থেকে হিন্দু ধর্মাবলম্বীদের প্রধান ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা শুরু হয়েছে। এ উপলক্ষে শনিবার বিজিবির পক্ষ থেকে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে তাদের দুর্গাপূজার শুভেচ্ছা জানানো হয়েছে। 

তিনি জানান, সীমান্তে সৌহাদ্য সম্প্রতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষ্যে প্রতিবছর দু'দেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবগুলিতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে থাকে। এই রেওয়াজ বেশ কিছুদিন ধরেই হিলি সীমান্তে চলছে। এতে সীমান্তে দায়িত্ব পালনরত দুবাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরো সুদৃঢ় হবে বলে তিনি জানিয়েছেন।