• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

তৃণমূলের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে সরকার: পলক

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩১ মার্চ ২০২৩  

 
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, ১৮ হাজার কমিউনিটি ক্লিনিকে তৃণমূলের স্বাস্থ্যসেবা নিশ্চিত করেছে সরকার। অথচ বিএনপি সরকার কমিউনিটি ক্লিনিক বন্ধ করে দিয়েছিল। শুক্রবার সকাল ১১ টায় নাটোরের তাজপুর স্কুল মাঠে তাজপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে এ সব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, ঘরে ঘরে বিদ্যুৎ, স্বাস্থ্যসেবা পৌঁছে গেছে। শিক্ষায় নারীরা এগিয়ে গেছে। বর্তমান সরকারের সময় মসজিদ মাদরাসার বেশি উন্নয়ন হয়েছে। আমরা ১৪ বছরে যে উন্নয়ন করেছি, গত ৫০ বছরে এত উন্নয়ন হয়নি।

তিনি বলেন, ইউক্রেন যুদ্ধের কারণে সারাবিশ্বে সংকট চলছে। তেলের সরবরাহ কমে গেছে। এজন্য নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বেড়ে গেছে। সংকট মোকাবিলায় প্রধানমন্ত্রী তৎপর। মহান আল্লাহর রহমতে আমরা সব সংকট কাটিয়ে উঠতে সক্ষম হবো। এজন্য আমাদের, আপনাদের ধৈর্য ধারণ করতে হবে। 
১৪ বছরের সরকারের উন্নয়ন মানুষের কাছে পৌঁছে দিতে হবে; পাশাপাশি করোনা এবং ইউক্রেন যুদ্ধে যে সংকট তৈরি হয়েছে সে বিষয়ে জনগণকে বোঝাতে হবে।

পলক আরো বলেন, বঙ্গবন্ধু ৫টি মৌলিক অধিকার বাস্তবায়ন করেছেন। আমরা আরো ১টি যুক্ত করেছি। তা হচ্ছে কর্মসংস্থান। দেশ সেবায় যুবলীগ কাজ করবে। মানবিক যুবলীগ হিসেবে কাজ করবে এই প্রত্যাশা করি।

সম্মেলনে আরো বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের যুব বিষয়ক সম্পাদক মিনহাজ উদ্দিন, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাজ্জাদ হোসেন, তাজপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি খবির উদ্দিন, সাধারণ সম্পাদক ফারুক হোসেন, উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি সোহেল তালুকদার, সাধারণ সম্পাদক আনিসুর রহমান লিখন প্রমুখ।