• সোমবার ২০ মে ২০২৪ ||

  • জ্যৈষ্ঠ ৬ ১৪৩১

  • || ১১ জ্বিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ মসজিদ মাদরাসার সর্বোচ্চ উন্নয়ন করেছে: পলক

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ মে ২০২৩  

 
তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেছেন, এক সময় অপপ্রচার ছিল আওয়ামী লীগ ক্ষমতায় এলে মসজিদ থাকবে না। মাথায় টুপি থাকবে না। অথচ আওয়ামী লীগ ক্ষমতায় এসে মসজিদ মাদরাসার সর্বোচ্চ উন্নয়ন করেছে। দেশে ১০ হাজার কোটি টাকা ব্যয়ে ৫৬০টি মডেল মসজিদ নির্মাণ হয়েছে। শুক্রবার দুপুরে সিংড়া উপজেলার চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বিএনপির উদ্দেশ্য করে আইসিটি প্রতিমন্ত্রী বলেন, বিএনপি জানে তারা নির্বাচনে বিজয়ী হতে পারবে না। সেজন্য তারা নির্বাচনে ভয় পায়। বিএনপিরা সরকারের জনপ্রিয়তাকে ভয় পায়। নৌকা জনগণের মার্কা, উন্নয়নের মার্কা। বিগত দিনে নৌকা ভোটে হারেনি। ষড়যন্ত্রের কারণে হেরেছে। বিভেদ, অনৈক্যের কারণে হেরেছে। অপপ্রচারের কাছে হেরেছে। আগামী নির্বাচনে যুবলীগকে ঐক্যবদ্ধ করে কাজ করতে হবে। এ সংগঠনকে শক্তিশালী করে আওয়ামী লীগ সভানেত্রী শেখ হাসিনাকে মডেল যুবলীগ উপহার দেবে।

তিনি বলেন, চৌগ্রামের মাটি আওয়ামী লীগের ঘাঁটি, নৌকা এখানে কখনো পরাজিত হয়নি। আগামী নির্বাচনে বিপুল ভোটে বিজয়ী করবে চৌগ্রামের জনগণ। এক সময় সন্ত্রাসের জনপদ ছিল, অথচ চৌগ্রামে রাজাদের বসবাস ছিল। চৌগ্রামকে উন্নয়ন ও শান্তির জনপদ করতে আমরা চেষ্টা করছি।

তিনি আরো বলেন, তরুণ অনেক ভোটার জানে না ২০০৮ সালের আগের কথা। তখন ৭০ শতাংশ বাড়িতে বিদ্যুৎ ছিল না। ডাকাতদের ভয়ে মানুষ সারারাত পাহারা দিয়েছে। প্রকাশ্য মানুষকে হত্যা করা হয়েছে। বর্তমান সরকার গ্রামকে শহরে পরিণত করেছে। সব সুযোগ-সুবিধা প্রদান করেছে।

গোলাম ফারুকের সভাপতিত্বে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ওহিদুর রহমান শেখ, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আরিফুল ইসলাম আরিফ, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও চৌগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জাহেদুল ইসলাম ভোলা, চৌগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আলতাব হোসেন জিন্নাহ, সাধারণ সম্পাদক বারিক হোসেন প্রমুখ।