• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

আরো এক বছর লিভারপুলে থাকছেন মিলনার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ জুন ২০২২  

লিভারপুলের সঙ্গে আরো এক বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন মিডফিল্ডার জেমস মিলনার। প্রিমিয়ার লিগের ক্লাব সূত্র এই তথ্য নিশ্চিত করেছে।

জুনের পর অ্যানফিল্ডের সঙ্গে মিলনারের বর্তমান চুক্তি মেয়াদ শেষ হয়ে যাবে। সে কারনে তিনি ইতোমধ্যেই ফ্রি ট্রান্সফারে পরিণত হয়েছিলেন। কিন্তু আরো এক বছর অল রেডসদের সঙ্গেই কাটিয়ে দেবার সিদ্ধান্ত নিয়েছেন অভিজ্ঞ এই ইংলিশ মিডফিল্ডার। 
 
এ সম্পর্কে ৩৬ বছর বয়সী মিলনার ক্লাবের অফিসিয়াল ওয়েবসাইটে বলেছেন, আরো এক বছর এখানে থাকতে পেরে আমি দারুন খুশী। আমি কখনই এই ক্লাবের পক্ষে খেলাটাকে অন্য চোখে দেখিনি এবং সেটা আমি কখনো করবোও না।

তিনি আরো বলেন, এটা আমার কাছে সত্যিকার অর্থেই বিশেষ এক অনুভূতি। একইসঙ্গে দারুণ গুরুত্বপূর্ণ। কারন এর মাধ্যমে আমার মধ্যে বিশ্বাস জন্মেছে যে এখনো ক্লাব আমার উপর আস্থা রেখেছে। রেডদের জার্সি গায়ে এখনো অবদান রাখার ক্ষমতা আমার আছে।

এরপর মিলনার বলেন, চুক্তি নবায়নের বিষয়টি আমার কাছে সত্যিই অনেক বড় এক অর্জন। গত মৌসুমটা পুরো ক্লাবের দুর্দান্ত কেটেছে। যদিও প্রত্যাশানুযায়ী সবগুলো টুর্নামেন্ট শেষ করা যায়নি। কিন্তু তারপরেও আমি মনে করি এর মাধ্যমে আমাদের সকলের মধ্যে সাফল্যের ক্ষুধাটা আরো বেড়ে গেছে।

এই মিডফিল্ডার যোগ করেন, সবকিছুর পরে একটি অসাধারণ ক্লাবের সঙ্গে এত দীর্ঘ সময় থাকতে পেরে আমি গর্বিত। এখন আমার সঙ্গে ক্লাবের নতুন চুক্তি হয়ে গেছে। আমি এখন অন্য সকলের সঙ্গে সামনের মৌসুমের জন্য মুখিয়ে আছি। নতুন করে মনোনিবেশ করে মাঠে ফিরতে চাই। লিভারপুলের ড্রেসিং রুমটা দুর্দান্ত, এখানকার অংশ হতে পারাটাও ভিন্ন কিছু।

২০১৫ সালে লিভারপুলে যোগ দিয়েছিলেন মিলনার। এ পর্যন্ত ক্লাবের হয়ে ১৮৯টি ম্যাচ খেলেছেন। প্রিমিয়ার লিগ ও চ্যাম্পিয়ন্স লিগসহ জিতেছেন ৬টি বড় শিরোপা। 

লিভারপুলের ম্যানেজার ইয়ুর্গেন ক্লপ বলেছেন, এই খবরে আমি সত্যিই দারুন খুশী। এটা আমাদের সকলের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ একটি খবর। জেমসের নেতৃত্বে দক্ষতা অসাধারন। ড্রেসিং রুমে তার প্রভাবও অনেকাংশেই ভিন্ন একটি আবহ তৈরী করে। অবশ্যই সেটা যৌক্তিক ও সঠিক পন্থায়। মাঠে তার গুনাবলী কেউই এড়িয়ে যেতে পারে না।

তিনি আরো বলেন, এই বয়সে এসেই সর্বোচ্চ পর্যায়ে সে দলের জন্য অবদান রেখে চলেছে। সোজা কথায় আমরা তাকে হারাতে চাইনা। তার পেশাদারীত্ব যে কোন খেলোয়াড়ের জন্য অনুকরনীয় হতে পারে। আরো এক বছর সে আমাদের সঙ্গে থাকছে, স্বাভাবিক ভাবেই আমি দারুন খুশী। আশা করছি আরো বেশীদিন আমরা তাকে ধরে রাখতে পারবো।