• মঙ্গলবার   ২৮ জুন ২০২২ ||

  • আষাঢ় ১৪ ১৪২৯

  • || ২৭ জ্বিলকদ ১৪৪৩

সর্বশেষ:
পদ্মাসেতু জাতীয় সম্পদ, বিরোধিতাকারীরা জাতির শত্রু: হাইকোর্ট নিজের ভাগ্য নয়, জনগণের ভাগ্য বদলই একমাত্র লক্ষ্য: প্রধানমন্ত্রী পদ্মা সেতুতে মোটরসাইকেল নিষিদ্ধ যুক্তরাজ্যকে এক লাখ রোহিঙ্গা নিতে অনুরোধ বাংলাদেশের বিএনপির নেতিবাচক রাজনীতি পদ্মার গহীনে নিমজ্জিত: ওবায়দুল কাদের

মালয়েশিয়ার বিপক্ষে ভালো করার প্রত্যয় ফুটবলারদের কণ্ঠে

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ জুন ২০২২  

এশিয়ান কাপের বাছাইপর্বে এখন পর্যন্ত খেলা দুই ম্যাচের একটিতেও জয় পায়নি বাংলাদেশ। ফল পক্ষে না এলেও আশা জাগানিয়া ফুটবল উপহার দিয়েছে জামাল ভুঁইয়ার দল। নতুন কোচ হ্যাভিয়ের ক্যাবরেরার অধীনে জামালদের খেলার যে উন্নতি হয়েছে সে কথা বলাই যায়।

এশিয়ান কাপ বাছাইয়ের এবারের আসরে মাত্র একটি গোল করতে পেরেছে বাংলাদেশ। যদিও তুর্কমেনিস্তানের সঙ্গে হওয়া সেই ম্যাচেও পরাজিত হয়েই মাঠ ছাড়তে হয় বাংলাদেশকে। সেই ম্যাচে বাংলাদেশের পক্ষে ম্যাচের একমাত্র গোলটি করেন মোহাম্মদ ইব্রাহিম।

তুর্কমেনিস্তানর বিপক্ষে পরাজিত হওয়ায় ওই গোল নিয়ে উচ্ছ্বাস-তৃপ্তি কোনোটাই নেই মোহাম্মদ ইব্রাহিমের। জাতীয় দলের এই ফরোয়ার্ড এখন তাকিয়ে মালয়েশিয়া ম্যাচের দিকে।

কুয়ালালামপুরে আগামী মঙ্গলবার মালয়েশিয়ার বিপক্ষে এশিয়ান কাপের বাছাইয়ে নিজেদের শেষ ম্যাচ খেলবে বাংলাদেশ। বাংলাদেশ সময় সন্ধ্যা ৭টায় শুরু হবে ম্যাচটি। বাহরাইন ও তুর্কমেনিস্তানের বিপক্ষে হারলেও ম্যাচ দুটিতে প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ ফুটবল খেলার সুবাদে দল এখন বেশ আত্মবিশ্বাসী।

বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) মাধ্যমে পাঠানো ভিডিও বার্তায় ইব্রাহিমের কণ্ঠেও সেই আত্মবিশ্বাসের সুর। স্বাগতিক মালয়েশিয়াকে সহজে ছেড়ে দেওয়া হবে না-এমন বার্তাও বসুন্ধরা কিংসের এই ফরোয়ার্ড দিলেন প্রত্যয়ী কণ্ঠে।

ইব্রাহিম বলেন, মালয়েশিয়া অবশ্যই ভালো দল। কিন্তু আমরাও ওদেরকে সহজে ছেড়ে দিব না। বাহরাইনের বিপক্ষে ওরা দুটো গোল সেট-পিসে দিয়েছে, বাহরাইন আমাদের চেয়ে অনেক শক্তিশালী দল, কিন্তু ওরাও আমাদেরকে এত সহজে গোল দিতে পারেনি।

তিনি আরো বলেন, ইনশাল্লাহ আমরা মালয়েশিয়ার বিপক্ষে ভালো লড়াই করব। আমরা যখন অনেক দর্শকের সামনে খেলি, তখন আমাদেরও ভালো লড়াই করার মনোভাব কাজ করে।