• মঙ্গলবার ০৫ মার্চ ২০২৪ ||

  • ফাল্গুন ২১ ১৪৩০

  • || ২৩ শা'বান ১৪৪৫

সর্বশেষ:
ভবন নির্মাণে বিল্ডিং কোড অনুসরণ নিশ্চিত করুন: প্রধানমন্ত্রী কোনো অজুহাতেই যৌন নিপীড়ককে ছাড় নয়: শিক্ষামন্ত্রী স্পর্শকাতর মামলার সাজা নিশ্চিত করতে হবে: আইজিপি চলতি মাসেই একাধিক কালবৈশাখীর শঙ্কা সিন্ডিকেটের মাধ্যমে দেশদ্রোহীরা মানুষকে কষ্ট দেয়: নাছিম

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে আজ মাঠে নামছে বাংলাদেশ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২৩  

দক্ষিণ আফ্রিকার মাটিতে আজ পর্দা উঠতে যাচ্ছে প্রথম নারী অনূর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপের। এই আসরের উদ্বোধনী ম্যাচেই মাঠে নামছে বাংলাদেশ। প্রথম ম্যাচে বাংলাদেশের প্রতিপক্ষ শক্তিশালী অস্ট্রেলিয়া। 

আজ দক্ষিণ আফ্রিকার বেনোনিতে বাংলাদেশ সময় দুপুর ২টায় শুরু হবে ম্যাচটি। বিশ্বের অনেক দেশ এই ম্যাচ সম্প্রচার করলেও বাংলাদেশের কোনো টিভি চ্যানেল অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপ দেখাবে না। তবে অনলাইনে দেখা যাবে এই বিশ্বকাপ। 

অনলাইনে নারী অনূর্ধ্ব-১৯ টি-২০ বিশ্বকাপ সরাসরি সম্প্রচার করবে র‍্যাবিটহোল। অস্ট্রেলিয়ায় ফক্স স্পোর্টস ও স্কাই স্পোর্টস, নিউজিল্যান্ডে স্কাই স্পোর্ট সরাসরি সম্প্রচার করবে এই বিশ্বকাপ। পাকিস্তানে খেলা দেখা যাবে পিটিভি ও ভারতে ফ্যানকোডে।

টুর্নামেন্টে ‘এ’ গ্রুপে বাংলাদেশ ছাড়াও রয়েছে অস্ট্রেলিয়া শ্রীলংকা এবং যুক্তরাষ্ট্র। অস্ট্রেলিয়ার পর আগামী ১৬ জানুয়ারি শ্রীলংকা এবং ১৮ জানুয়ারি যুক্তরাষ্ট্রের বিপক্ষে মাঠে নামবে বাংলাদেশ। গ্রুপ পর্বে নিজেদের সব ম্যাচ বেনোনিতে খেলবে বাংলাদেশ নারী দল। 

মূল লড়াইয়ে নামার আগে দু’টি প্রস্তুতি ম্যাচ খেলেছে বাংলাদেশ। তাতে প্রস্তুতি হয়েছে দারুণ। প্রথম ম্যাচে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বৃষ্টি আইনে ৭ রানে জিতে জুনিয়র টাইগ্রেসরা। শেষ প্রস্তুতি ম্যাচে ভারতকে ৩ রানে হারায় বাংলাদেশ।

অনূর্ধ্ব-১৯ নারী টি-২০ বিশ্বকাপে বাংলাদেশের খেলা সূচি
১৪ জানুয়ারি ২০২৩, বাংলাদেশ-অস্ট্রেলিয়া, বেনোনি
১৬ জানুয়ারি ২০২৩, বাংলাদেশ-শ্রীলংকা, বেনোনি
১৮ জানুয়ারি ২০২৩, বাংলাদেশ-যুক্তরাষ্ট্র, বেনোনি