• বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৪ ১৪৩০

  • || ১৭ রমজান ১৪৪৫

মেসির সতীর্থদের আইফোন দেওয়ার বিষয়টি গুজব

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৩ মার্চ ২০২৩  

একটি-দুটি নয়, গুনে গুনে প্রায় ৩৫টি সোনার প্রলেপ দেওয়া আইফোন কিনেছিলেন আর্জেন্টিনার বিশ্বকাপ জয়ী তারকা লিওনেল মেসি! এগুলো নিজের জন্য নয়, সতীর্থদের উপহার দেবেন বলে কিনেছিলেন আর্জেন্টাইন মহাতারকা।

শুধুমাত্র কাতারে বিশ্বকাপে চ্যাম্পিয়ন সদস্যদের দেবেন বলেই আইফোন ১৪ মডেলের এই ফোনগুলো কিনেছিলেন তিনি। ফোনগুলো ২৪ ক্যারেটের সোনায় বাঁধানো, দামও কম নয়। একেকটি ফোনের দাম ১ লাখ ৭৫ হাজার ইউরো। বাংলাদেশি মুদ্রায় বাজারমূল্য দাঁড়ায় প্রায় ২ কোটি টাকা। এমন তথ্য জানিয়েছিল ইংলিশ দৈনিক দ্য সান।

তবে ওই সংবাদ মাধ্যমের খবরকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন আর্জেন্টিনার সাংবাদিক গেস্তন এদুল। সোনায় মোড়ানো আইফোনের বিষয়টি সঠিক হলেও সেটি মেসির উপহার নয় বলে জানিয়েছেন তিনি।

টুইটারে এদুল লিখেছেন, সোনার ফোনগুলো মেসির তরফ থেকে আসছে না। এমনকি ফোনগুলো কেনার কানাকড়িও দেননি আর্জেন্টিনার অধিনায়ক।

মেসি তার গর্বের মুহূর্ত উদযাপনের জন্য বিশেষ এবং দর্শনীয় কিছু করতে চেয়েছিলেন। উদ্যোক্তা বেন লিয়ন্স মেসিকে ‘আইডিজাইন গোল্ড’-এর পরামর্শ দেন। আর সে কারণেই নাকি মেসি এসব অর্ডার করেছিলেন।

লিয়ন্স বলেছেন, ‘লিও আইডিজাইন গোল্ডের সবচেয়ে বিশ্বস্ত গ্রাহকদের একজন। বিশ্বকাপ ফাইনালের কয়েক মাস পর তিনি আমাদের সঙ্গে যোগাযোগ করেন। দুর্দান্ত বিশ্বকাপ জয় উদযাপনের জন্য তিনি সব খেলোয়াড় এবং দলের স্টাফদের জন্য একটি বিশেষ উপহার চেয়েছিলেন। আমি তাদের ওপর তার নামসহ সোনার আইফোন থাকার পরামর্শ দিয়েছিলাম এবং তিনি এই ধারণাটি পছন্দ করেছিলেন।’

এদিকে মেসি ফিফা দ্য বেস্ট পুরস্কার জেতার পর মেসির ঘনিষ্ঠ এক ব্যবসায়ী বেঞ্জামিন লিওনের একটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করেন। তিনি গত বছরের মাঝামাঝি সময়ে মেসিকে বিশেষ আইফোন উপহার দিয়েছিলেন।

সেই আইফোনের কাভারের পেছনে লেখা ছিল, মেসি ১০। মেসির সঙ্গে এ ছবি পোস্ট করার পরই মেসির তার সতীর্থদের সোনার প্রলেপ দেওয়া আইফোন দেওয়ার খবর ভাইরাল হয়।