• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

মেসির বার্সেলোনায় ফেরা নিয়ে যা বললেন জাভি

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১ এপ্রিল ২০২৩  

যতই দিন যাচ্ছে, পিএসজির আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসির বার্সেলোনায় ফেরার গুঞ্জন বেশ জোড়ালো হয়ে উঠছে। স্প্যানিশ মিডিয়ায় আসছে একের পর এক সংবাদ। দাবি করা হচ্ছে যে, মেসি এবং বার্সা উভয় পক্ষই নাকি একে অন্যকে শর্ত দিয়েছে। সাবেক সতীর্থ মেসিকে আবারো বার্সেলোনায় দেখতে চান জাভি। তবে তিনি মনে করেন, বিষয়টা পুরোপুরি নির্ভর করছে মেসির ওপর। এই মুহূর্তে বার্সা দুটি শিরোপার লড়াইয়ে থাকায় মেসিকে নিয়ে ভাবতে নারাজ জাভি।

আন্তর্জাতিক ফুটবলের বিরতি শেষে আজ শনিবার লা লিগার ম্যাচে এলচের বিপক্ষে মাঠে নামবে বার্সেলোনা। তার আগের দিন সংবাদ সম্মেলনে মেসি বিষয়ক প্রশ্নের জবাবে জাভি বলেন, আমি মনে করি, মেসির এখানে ফেরা নিয়ে কথা বলার এটা সঠিক সময় নয়। আমি প্রায়ই লিওর (লিওনেল মেসি) সঙ্গে কথা বলি, আমাদের বন্ধুত্ব আছে, তবে এটা আদর্শ সময় নয়। তার জন্য বা ক্লাবের জন্যও নয়। এই বিষয়ে অনেক কথা হচ্ছে, তার সঙ্গে আমার নিয়মিত যোগাযোগ হয়।

বার্সা ম্যানেজার আরো জানান, মেসি ফিরলে তিনি খুশিই হবেন। জাভির ভাষায়, আশা করি, আমরা তাকে এখানে আবার দেখতে পাব। (মেসিকে বার্সেলোনায় দেখলে) আমি সবচেয়ে বেশি খুশি হবো। সে ইতিহাসের সেরা খেলোয়াড়, তবে এটা সঠিক সময় নয়। আমরা দুটি শিরোপা জয় থেকে এক মাস দূরে আছি এবং এখন সময়টা সেদিকে মনোযোগ দেওয়ার। তবে বিষয়টা আমার ওপর নির্ভর করে না, লিও কী চায় তার ওপর নির্ভর করছে। সে ফুটবলে সবকিছু করেছে, সবকিছু জিতেছে, কী করলে সে খুশি হবে, তার ওপর নির্ভর করে।