• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

ঈদে আসছে থ্রিলারে ভরা ‘গিরগিটি’

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৮ জুলাই ২০২০  

বিবাহ বার্ষিকী উপলক্ষে সেদিন ছিলো অহনার ও রাশেদের বিভিন্ন রকমের প্রস্তুতি। একটু একটু করে আনন্দের রং ফিকে হতে থাকে অজানা একটি ফোন কলের কারণে। শুরুতে স্ত্রীর কাছে আসা ফোন কলকে গুরুত্ব দেয় না রাশেদ। কিন্তু প্রথম থেকে ফোন কলের ব্যাপারটা ভালো লাগে না অহনার। 

কারণ ফোনের অপর প্রান্তের লোকটি এমন ভাবে কথা বলে যেন পূর্ব পরিচিত এবং ক্রামান্বয়ে মেরে ফেলার হুমকি দিতে থাকে। অহনাকে আল্টিমেটাম দেয় এক সপ্তাহের মধ্যে রাশেদকে ডির্ভোস দিয়ে ফোন কলারের কাছে চলে যেতে, তা নাহলে অহনার জীবনের পূর্বের অজানা তথ্য ফাঁস করে দিবে। 

অহনা খুঁজে পায় না তার জীবনের অজানা কি তথ্য আছে। কিছু দিনের মধ্যে ব্যাপারটা তাদের জীবনে একটা অস্বস্তিকর কারণ হয়ে যায়। বাধ্য হয়ে তারা পুলিশের শরণাপন্ন হয় এবং এই খবরও পেয়ে যায় ফোন কলার। একদিন সকাল বেলা তারা ঘুম থেকে উঠে তাদের দেয়ালে লেখা দেখতে পায় ‘আমার নামের প্রথম অক্ষর র’ চিনতে পেরেছ?

অহনা অনেক ভেবে চিন্তে তার জীবনে আসা র অক্ষরের সবার খোঁজ নিতে থাকে। একদিন পূর্বের অর্ডার করা পার্সেল নিয়ে আসে ডেলিভারি ম্যান তার নাম রবিন। ডেলিভারি ম্যানকে দরজায় দাঁড় করিয়ে রেখে অহনা রাশেদকে ফোন করতে গিয়ে আর ফেরত আসে না। রাশেদ বাসায় এসে অহনার লাশ দেখতে পায়। কে এই রবিন? কেন খুন করলো অহনাকে? 

এমনি রহস্যময় গল্পে নির্মিত হয়েছে ঈদের বিশেষ সাত পর্বের থ্রিলার নাটক ‘গিরগিটি’। রায়হান খানের রচনা ও পরিচালনা্য় ‘গিরগিটি’ নির্মিত হয়েছে। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম, জুঁই করিম, তারিক আনাম খান, ইন্তেখাব দিনার।

নির্মাতা রায়হান খান জানান, বেসকারি টেলিভিশন চ্যানেল দীপ্ত টিভিতে ঈদের সাতদিন প্রচারিত হবে সাত পর্বের থ্রিলার ‘গিরগিটি’।