• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

উলিপুরে চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ ফেব্রুয়ারি ২০২০  

কুড়িগ্রামের উলিপুরে চার বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই শিশুর পিতা বাদী হয়ে উলিপুর থানায় মামলা দায়ের করলে পুলিশ অভিযুক্তকে আটক করে। আটক যুবক শরিফুল ইসলাম উপজেলার বুড়াবুড়ি ইউপির ফকির মোহাম্মদ ডারারপাড় গ্রামের জাকের ওরফে জাহের আলীর ছেলে। 

জানা গেছে, শিশুটির পিতা জীবিকার তাগিদে ঢাকায় কাজ করেন। বাড়িতে থাকেন শিশু ও তার মা। ঘটনার দিন রোববার (১৬ ফেব্রুয়ারি) দুপুরে শিশুটি তার এক দাদার বাড়িতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। 

এরপর বাড়ি থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে শিশুটিকে একা পেয়ে একই গ্রামের শরিফুল ইসলাম তাকে ধর্ষণ করেন। এ সময় শিশুটি কান্নাকাটি ও চিৎকার করলে আশেপাশের লোকজন এগিয়ে এলে শরিফুল পালিয়ে যান। পরে স্থানীয়রা স্বজনদের খবর দিলে তারা শিশুটিকে উদ্ধার করে বাড়িতে এনে প্রাথমিক চিকিৎসা করেন। পরে শিশুটির শারীরিক অবস্থা অবনতি হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য কুড়িগ্রাম সদর হাসপাতালে ভর্তি করা হয়।

খবর পেয়ে শিশুটির পিতা ঢাকা থেকে বাড়িতে আসেন। তিনি মঙ্গলবার উলিপুর থানায় একটি মামলা দায়ের করেন। পরে পুলিশ অভিযান চালিয়ে  শরিফুল ইসলামকে গ্রেফতার করেন।  

কুড়িগ্রাম সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. রেদোয়ান ফেরদৌস সজিব জানান, শিশুটির চিকিৎসা চলছে। সে বর্তমান সুস্থ আছে।  

উলিপুর থানার ওসি মোয়াজ্জেম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শিশু ধর্ষণের মামলায় অভিযুক্ত শরিফুলকে আটক করা হয়েছে। মঙ্গলবার বিকেলে আদালতের মাধ্যমে তাকে হাজতে পাঠানো হয়েছে।