• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

উৎসবমুখর নির্বাচনী আমেজ বজায় রয়েছে- তাপস

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ জানুয়ারি ২০২০  

 

আওয়ামী লীগের মনোনীত মেয়রপ্রার্থী ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস বলেছেন, একটা উৎসবমুখর নির্বাচনী আমেজ বজায় রয়েছে। বিপুল উৎসাহ উদ্দীপনায় নৌকার পক্ষে গণজোয়ার সৃষ্টি হয়েছে। বুধবার শ্যামপুর থানার দোলাইপাড় উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে গণসংযোগ ও প্রচারণা শুরুর আগে এসব কথা বলেন তিনি। 
 
তাপস বলেন, নির্বাচনে নেতাকর্মীসহ সাধারণ মানুষ স্বতঃস্ফূর্তভাবে মাঠে রয়েছে। একটা উৎসবমুখর নির্বাচনী আমেজ বজায় রয়েছে। আশা করি সুষ্ঠুভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। আমরা ব্যাপকভাবে ঢাকাবাসীর সাড়া পাচ্ছি। পাঁচ ভাগে বিভক্ত করে উন্নয়নের রূপ রেখা দিয়েছি যা ঢাকাবাসী সাদরে গ্রহণ করেছে। আমার বিশ্বাস, আগামী ৩০ জানুয়ারি বিপুল ভোটে নৌকার বিজয় হবে। আমরা উন্নত ঢাকা গড়ে তুলবো।

আচরণবিধি লঙ্ঘনে সতর্ক আছি উল্লেখ করে শেখ ফজলে নূর তাপস বলেন, আচরণবিধি লঙ্ঘনের বিষয়ে আমরা খুব সচেতন ও সজাগ আছি। যেখানেই আচরণবিধি লঙ্ঘনের কথা শুনছি সেখানেই সঙ্গে সঙ্গে ব্যবস্থা নিচ্ছি। আমাদের নির্বাচন পরিচালনা কমিটিও এগুলো মিনটর করছে। 

নির্বাচন পেছানোর বিষয়ে তাপস বলেন, পূজার দিন প্রার্থী হিসেবে নির্বাচনের তফসিল ঘোষণার পর থেকে নির্বাচনী কার্যক্রম শুরু করেছি।  আমি দুঃখিত, এ বিষয়টি কেনো আগে থেকে নির্ধারণ করা হয়নি। আমি যতটুকু জেনেছি ইলেকশন কমিশন আলাপ করেছিল। পঞ্জিকা অনুযায়ী একটু ভুল হয়েছে। সনাতন ধর্ম্বাবলীদের প্রতি আমাদের সমবেদনা, সহমর্মিতা রয়েছে। নির্বাচন যেহেতু নির্ধারিত তারিখ, প্রার্থী হিসেবে আমাদের গণসংযোগ চালিয়ে যেতে হবে। আমি আশা করবো নির্বাচনে সবাই অংশগ্রহণ করবে।  
 
এ সময় উপস্থিত ছিলেন- আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান সিরাজ, কার্যনির্বাহী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সানজিদা খানম, দক্ষিণ আওয়ামী লীগ সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দিলীপ রায়, সাংগঠনিক সম্পাদক মোর্শেদ কামাল প্রমুখ।