• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

এবার অনুপ্রবেশকারী হিসেবে বিদিশার বিরুদ্ধে জিডি

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০১৯  

প্রেসিডেন্ট পার্কে (প্রয়াত এরশাদের বাস ভবন) অবৈধভাবে প্রবেশের অভিযোগ তুলে বিদিশা সিদ্দিকের বিরুদ্ধে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করা হয়েছে। হুসেইন মুহম্মদ এরশাদ ট্রাস্টের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মেজর (অব.) খালেদ আখতার এই জিডি দায়ের করেছেন বলে জানা গেছে।

উল্লেখ্য প্রেসিডেন্ট পার্কের ফ্লাটসহ প্রয়াত রাষ্ট্রপতি এরশাদের সকল স্থাবর অস্থাবর সম্পত্তি এখন ট্রাষ্টের অধীনে। যা এরশাদ পুত্র এরিকের ভরণ পোষণ ও জনকল্যাণে গঠিত হয়েছে।

জিডিতে উল্লেখ করা হয়েছে, হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুর পর প্রেসিডেন্ট পার্ক যথারীতি ট্রাস্টের অধীনে পরিচালিত হচ্ছে। ট্রাস্টের ওই বাসায় গত ১৪ নভেম্বর প্রয়াত এরশাদের তালাকপ্রাপ্ত স্ত্রী বিদিশা সিদ্দিক সম্পূর্ণ অন্যায় ও অবৈধভাবে প্রবেশ করেন। উক্ত জমিতে বিদিশা সিদ্দিকের প্রবেশ করার আইনগত কোনো অধিকার নেই। একজন অনুপ্রবেশকারী হিসেবে অবস্থান করে জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের এমপির সম্পর্কে মানহানিকর বক্তব্য দিয়ে আসছেন। শুধু তাই নয়, তিনি এরিক এরশাদকে প্রভাবিত করে তাকে দিয়েও অনাকাঙ্ক্ষিত বক্তব্য প্রচার করে আসছেন।

জিএম কাদের তার ভাইয়ের (এরশাদ) জীবদ্দশায় তার মৌখিক নির্দেশে এরিক এরশাদের সার্বিক তত্ত্বাবধান করে আসছিলেন। ট্রাস্ট গঠিত হওয়ার পর এরিক এরশাদের দেখাশোনার দায়িত্বভার ট্রাস্টের উপর অর্পিত হলে বোর্ড অব ট্রাস্টিরা দেখাশোনা করে আসছেন। তবে শ্রদ্ধাভাজন চাচা অভিভাবক হিসেবে এরিককে স্নেহ ভালোবাসার মাধ্যমে দেখাশোনা করে আসছেন।

উক্ত প্রেসিডেন্ট পার্কে বিদিশা সিদ্দিকের বে-আইনি ভাবে অবস্থানের কারণে এরিক এরশাদের নিরাপত্তা বিঘ্নিত হবার সম্ভাবনা বিদ্যমান। এ কারণে আমরা বোর্ড অব ট্রাস্টিরা উদ্বিগ্ন ও উৎকণ্ঠিত। গুলশান থানায় জিডি করার বিষয়টি নিশ্চিত করেছেন মেজর (অব.) খালেদ আখতার।