• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

কঠোর পরিশ্রম করে যাচ্ছেন মুস্তাফিজ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ জুলাই ২০২০  

করোনাভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে সাতক্ষীরায় নিজ বাড়িতেই অবস্থান করছেন বাংলাদেশ জাতীয় দলের পেসার মুস্তাফিজুর রহমান। করোনার এই সময়ে ফিটনেস যেন ঠিক থাকে সে লক্ষ্যে বাড়িতেই কঠোর পরিশ্রম করে যাচ্ছেন তিনি। 

বৃহস্পতিবার নিজের ফেসবুক আইডিতে কিছু ছবি পোস্ট করেছেন মুস্তাফিজ। সেখানে দেখা যায় ঘাম ঝরাচ্ছেন কাটার মাস্টার। ছবিগুলোর ক্যাপশনে লিখেছেন, ‘ওয়ার্কআউট অ্যাট হোম।’

চলতি সপ্তাহেই জাতীয় দলের ক্রিকেটারদের অনুশীলনের জন্য দেশের স্টেডিয়ামগুলো খুলে দেয়া হয়েছে। তবে বোর্ডের পক্ষ থেকে কোনো ক্রিকেটারকেই অনুশীলনের জন্য চাপ দেয়া হয়নি। বরং প্রত্যেকেই ব্যক্তিগত আগ্রহে অনুশীলন করছেন।

বৃহস্পতিবারের অনুশীলনটা রানিং করেই কাটিয়েছেন তাসকিন আহমেদ। করোনার এই সময়ে নিজেকে ফিট রাখতে আপ্রাণ চেষ্টা করে গেছেন তিনি। এমনকি দৌড়ানোর জন্য বালুর মাঠেও ছুটে গিয়েছিলেন এই স্পিড স্টার। 

মিরপুরে পূর্ণাঙ্গ অনুশীলন করেছেন মুশফিকুর রহিম। ব্যাটিং, রানিং ও জিমের বাইরে গ্লাভস হাতে কিপিং অনুশীলনও করেছেন তিনি। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় ইনডোরে ব্যাটিং অনুশীলনের মধ্য দিয়ে দিনের কার্যক্রম শুরু করেন মুশফিক।

ঘণ্টাখানেক পর শেরে বাংলা স্টেডিয়ামের সবুজ চত্বরে ২৫ মিনিটের মতো রানিং করেছেন মিস্টার ডিপেন্ডেবল। পরে মিনিট দশেক সময় দিয়েছেন কিপিংয়ে। 

মুশফিকের আগে অনুশীলনের জন্য স্টেডিয়ামে আসেন পেসার শফিউল ইসলাম। সকাল ৯টায় এসে প্রায় ১৫ মিনিটের জিম সেশন শেষে দ্বিগুণ সময় ধরে রানিং করেন তিনি।

মোহাম্মদ মিঠুন আসেন সাড়ে ৯টার পর। তার সিডিউলে রানিং ছিল না। ৩০ মিনিটের জিম সেশন শেষে এক ঘণ্টার মতো করেছেন ব্যাটিং অনুশীলন।