• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

কুমিল্লাবাসীর ভালোবাসায় সিক্ত হলেন বিশ্বকাপ জয়ী টাইগার জয়

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২০  

কুমিল্লাবাসীর ভালোবাসায় সিক্ত হলেন অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপ জয়ী টাইগার মাহমুদুল হাসান জয়। শনিবার বেলা ১২টায় কান্দিরপাড় পৌঁছালে ভক্ত, সমর্থকরা উষ্ণ অভ্যর্থনায় বরণ করে নেন তাকে। একাধিক সংবর্ধনা আর মিষ্টি বিতরণের মাধ্যমে এ বীরকে ঘিরে উৎসবে মেতে উঠেন কুমিল্লার মানুষ। কান্দিরপাড় পূবালী চত্বরে ভিক্টোরিয়া কলেজের ছাত্রদের পক্ষ থেকে দেয়া হয় সংবর্ধনা। পরে তাকে নিয়ে শহরে আনন্দ শোভাযাত্রা বের হয়।

দুপুর ১টার পর নিজ এলাকা বুড়িচং উপজেলার অজ্ঞাপুর মোরশেদা বেগম মাধ্যমিক বিদ্যালয়ে তাকে সংবর্ধনা দেয়া হয়।

সকাল থেকেই ক্রিকেট প্রেমীরা ভিড় করেন তার গ্রামের বাড়িতে। এ সময় বুড়িচং উপজেলার রাজাপুর ইউপির ছয় গ্রাম এলাকায় প্রবেশ সড়কে ছিল একাধিক তোরণ। পথে পথে এলাকাবাসী প্লে-কার্ড, ব্যানার ও ফুল দিয়ে অভ্যর্থনা জানান। দুপুর ২টায় নিজ বাড়িতে তাকে সংবর্ধনা দেন গ্রামবাসী। বিকেল ৪টায় বুড়িচং উপজেলা প্রশাসন ও উপজেলা পরিষদের আয়োজনে গণসংবর্ধনার আয়োজন করা হয়। 

মাহমুদুল হাসান জয়ের চাচা আনোয়ার হোসেন বলেন, পরিবারিকভাবে জয় সবার সঙ্গে দেখা করবে। মুরব্বিদের দোয়া নেবে। এলাকায় একটা সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

নিজ বাড়িতে মাহমুদুল হাসান জয় সাংবাদিকদের বলেন, আমি আজ খুব খুশি। এলাকার মানুষ আমাকে বর্ণিলভাবে বরণ করে নিয়েছে। আজকের দিন স্মরণীয় হয়ে থাকবে। আপনারা সবাই আমার পাশে থাকবেন। আমার জন্য দোয়া করবেন। বুড়িচং থানার এসআই মো. এনামুল হক জানান, তার নিরাপত্তার জন্য সব প্রকার ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

জয়ের বাবা আ. বারেক পূবালী ব্যাংক চাঁদপুরে কর্মরত আছেন। জয়ের মা হাসিনা বেগম গৃহিনী। তিন ভাই এক বোনের মধ্যে জয় সবার ছোট।