• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

গাঁজাসহ রোগী বহনের এ্যাম্বুলেন্স জব্দ, ৫ ব্যক্তি আটক

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ জানুয়ারি ২০২০  

রোগী বহনের এ্যাম্বুলেন্স গাঁজা পাচারের ঘটনায় এ্যাম্বুলেন্স ও গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করেছে লালমনিরহাট জেলা ডিবি পুলিশ। অপরদিকে লালমনিরহাট সদর থানা পুলিশ অভিযান চালিয়ে ৪ ব্যক্তিকে ৭ কেজি গাঁজা ও ২৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা হয়েছে।          

শনিবার (২৫-জানুয়ারি) ভোরে লালমনিরহাটের সদর উপজেলার কুলাঘাট বাজার থেকে ১৩ কেজি গাঁজা সহ ১টি এ্যাম্বুলেন্স ও দুই ব্যক্তিকে আটক করা হয়। অপরদিকে লালমনিরহাট সদর থানা পুলিশ লালমনিরহাট-রংপুর মহাসড়কের তিস্তা সেতু টোলপ্লাজা এলাকা থেকে ৪ ব্যক্তিকে ৭ কেজি গাঁজা ও ২৫০ পিচ ইয়াবাসহ আটক করা হয়েছে।

লালমনিরহাট সহকারী পুলিশ সুপার (এ সার্কেল) শফিকুল ইসলাম প্রেস কনফারেন্সে এসব তথ্য জানান। এসময় তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের অফিসার ইনচার্জ মকবুল হোসেনের নেতৃত্বে লালমনিরহাট সদর উপজেলার কুলাঘাট বাজার এলাকায় অভিযান চালিয়ে কুড়িগ্রামের নাগেশ্বরী থেকে বগুড়াগামী একটি বেসরকারি এ্যাম্বুলেন্সের ভেতর থেকে ১৩ কেজি গাঁজাসহ দুই ব্যক্তিকে আটক করা হয়। এই ঘটনায় ওই বেসরকারি এ্যাম্বুলেন্সটিও জব্দ করা হয়। এছাড়া লালমনিরহাট সদর থানা পুলিশ অভিযান চালিয়ে চার ব্যক্তিকে সাত কেজি গাঁজা, ২৫০ পিচ ইয়াবা ট্যাবলেটসহ আটক করা করেছে। এসব ঘটনায় পুলিশ বাদী হয়ে সদর থানায় পৃথক ৫টি মামলা দায়ের করা হয়েছে।

লালমনিরহাট ডিবি পুলিশের ওসি মকবুল হোসেন বলেন, গাড়ীর বৈধ কোনো কাগজপত্র নেই, এ্যাম্বুলেন্সের সামনে ভুয়া নম্বর প্লেট লাগিয়ে ১৩ কেজি গাঁজাসহ আতিক হাসান (২৩) ও আয়নাল হক (২৮) কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলা থেকে বগুড়ায় নিয়ে যাওয়ার সময় লালমনিরহাটের সদর উপজেলার কুলাঘাট বাজার এলাকায় ডিবি পুলিশ আটক করে।         

লালমনিরহাট সদর থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) শহিদুল ইসলাম বলেন, অভিযান চালিয়ে সদর থানার এসআই মাসুদ রানা ও এসআই জাহিদ হাসান অবিযান চালিয়ে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার আশকারনগর এলাকার সজরুল ইসলামের ছেলে রবিউল ইসলাম (২৪), একই জেলার রৌমারী উপজেলার বামনের চর এলাকার নুরুজ্জামান মিয়ার ছেলে মোঃ শেখ ফরিদ (১৯), ভুরুঙ্গামারী উপজেলার ছোট খাটামারী (জমিরদারপাড়া) এলাকার আজহার আলীর ছেলে মোঃ সোহেল রানা, ফুলবাড়ী উপজেলার শিমুলবাড়ী এালাকার আব্দুল জব্বারের ছেলে মোক্তার আলী, রৌমারী উপজেলার আমবাড়ী এলাকার তমসের আলীর ছেলে এ্যাম্বুলেন্স চালক আতিক হাসান(২৩) ও গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলার উত্তর মরুয়াদহ এলাকার আব্দুল কাদের মোল্লার ছেলে আয়নাল হক (২৮) মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে সোপর্দ করা হয়েছে।