• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ঘুর্ণিঝড় মোকাবিলায় নেতাকর্মীদের কাজ করতে প্রধানমন্ত্রীর নির্দেশ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ নভেম্বর ২০১৯  

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলায় কাজ করার জন্য সরকারর পাশাপাশি আওয়ামী লীগ ও সহযাগী সংগঠনর নেতাকর্মীদর নির্দেশ দিয়েছেন। 

আওয়ামী লীগের দফতর সম্পাদক ড. আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে সরকারের পাশাপাশি আওয়ামী লীগের নেতাকর্মীরা সারাদেশে ঘুর্ণিঝড় বুলবুলের হাত থেকে জনগণের জানমাল রক্ষায় সার্বিক সহায়তায় নিয়োজিত রয়েছে৷ 

বিজ্ঞপ্তিতে আরো জানানো হয়,আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির সমন্বয়ে একটি মনিটরিং টিম সার্বক্ষণিক কাজ করছে। মনিটরিং টিমের নেতৃত্ব দিচ্ছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক শ্রী সুজিত রায় নন্দী। দলীয় নেতা-কর্মী এবং জনসাধারণকে ঘূর্ণিঝড়ের আগে ও পরে কোনা ঘটনা ঘটেল এই মনিটরিং টিমর সঙ্গে যোগাযাগ করার জন্য অনুরোধ জানানা হয়েছে।

শনিবার ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে জরুরি সংবাদ সম্মেলনে দলের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ঘূর্ণিঝড় বুলবুল মোকাবিলায় সরকারের পাশাপাশি দল ও দলের সহযোগী সংগঠনের নেতাকর্মীদের কাজ করতে নির্দেশ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর নির্দেশে দলের নেতাকর্মীরা সার্বক্ষণিক মাঠে থাকবেন। জনগণের জান-মাল রক্ষা এবং ঘূর্ণিঝড়ের ক্ষয়ক্ষতি মোকাবিলায় জনগণকে সার্বিক সহযোগিতা করার জন্য আমরা প্রস্তুত।

তিনি বলেন, আওয়ামী লীগের নেতাকর্মীরা প্রস্তুত রয়েছে। তারা জানমাল রক্ষা ও জলোচ্ছ্বাস মোকাবিলায় সার্বিকভাবে সহযোগিতা দেবে। দলীয়ভাবে মেডিকেল টিমও প্রস্তুত রাখা হবে। টিমের কর্মীরা জরুরি ত্রাণ পৌঁছানোর কাজ করবেন।

আওয়ামী লীগ সভাপতির কার্যালয় মনিটরিং টিমর সঙ্গে যোগাযোগের ফোন নম্বর- ৯৬৭৭৮৮১, ৯৬৭৭৮৮২। ফ্যাক্স নম্বর- ৯৬৬৬৫৫০, ই-মেইল : [email protected]