• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

চিরাচরিত মিথ্যাচার বিএনপির নিজস্ব রাজনৈতিক সংস্কৃতি- কাদের

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ সেপ্টেম্বর ২০২০  

চিরাচরিত মিথ্যাচার বিএনপির নিজস্ব রাজনৈতিক সংস্কৃতি বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
রোববার ভারতীয় ঋণ কর্মসূচির আওতায় বাস্তবায়নাধীন প্রকল্প ও অগ্রগতি পর্যালোচনা সভায় ভিডিও কনফারেন্সের মাধ্যমে সভায় যুক্ত হয়ে এ মন্তব্য করেন তিনি।

ওবায়দুল কাদের বলেন, বিএনপি দাবি করছে সরকার নাকি রোগীদের পরিসংখ্যানে ৮২ হাজার রোগীর নাম বাদ দিয়েছে? এতে সরকারের কি লাভ? আমি জানতে চাই। আপনারা বাদ দেয়া ওই নামের তালিকা দিন। অন্ধকারে ঢিল ছুঁড়বেন না।

হত্যা ষড়যন্ত্র ও সন্ত্রাস নির্ভরতা বিএনপির রাজনৈতিক ঐতিহ্য মন্তব্য করে তিনি বলেন, বিএনপি সামনে কোনো ইস্যু পায় না মিথ্যাচারের, তাই নন-ইস্যুকে তারা ইস্যু বানানোর অপপ্রয়াস চালায়। প্রযুক্তির এই যুগে যখন সবকিছু উন্মুক্ত তখন ৮২ হাজার রোগীর নাম গোপন করার উদ্ভট ও মনগড়া তথ্য বিএনপির মত দায়িত্বশীল দলের নেতারা কোথায় পান? আমরা বলতে চাই, জনগণ তা জানতে চায়।

এ সময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহেনার ৬৫তম জন্মদিন উপলক্ষে তাকে শুভেচ্ছা জানিয়ে সাধারণ সম্পাদক বলেন, ৭৫ পরবর্তী দুঃসময় ও সংকটে শেখ রেহেনা পর্দার অন্তরালে থেকে আওয়ামী লীগের নেতা-কর্মীদের পাশে ছিলেন। তিনি বঙ্গবন্ধুর জ্যেষ্ঠ কন্যা শেখ হাসিনার সহযোদ্ধা হিসেবে পর্দার অন্তরালে কাজ করেছেন, কখনো পাদপ্রদীপের আলোয় আসেননি।

বাংলাদেশ-ভারত পারস্পরিক উন্নয়ন এগিয়ে নিতে দুদেশ একে অপরের সহায়ক উল্লেখ করে সেতুমন্ত্রী ওবায়দুল কাদের ভারতীয় ঋণ কর্মসূচির আওতায় যৌথভাবে বাস্তবায়ন হচ্ছে এমন একাধিক গুরুত্বপূর্ণ প্রকল্পের বিষয়গুলো তুলে ধরেন।

এ সময় অনলাইন প্ল্যাটফরমে উপস্থিত ছিলেন- বাংলাদেশে নিযুক্ত ভারতের বিদায়ী হাইকমিশনার রীভা গাঙ্গুলি দাস,সড়ক ও মহাসড়ক বিভাগের সচিব মো. নজরুল ইসলামসহ সংশ্লিষ্ট কর্মকর্তারা।