• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

জলঢাকায় পুষ্টি কমিটির সমন্বয় সভা অনুষ্ঠিত

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২২ ডিসেম্বর ২০২০  

নীলফামারীর জলঢাকায় উপজেলা পুষ্টি সমন্বয় কমিটির দ্বি-মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে উপজেলা পরিষদ হলরুমে উপজেলা প্রশাসনের আয়োজনে ইউরোপীয়ান ইউনিয়নের অর্থায়নে ও কেয়ার বাংলাদেশ, প্ল্যান বাংলাদেশ এর কারিগরি সহযোগিতায় এবং ইএসডিও কর্তৃক বাস্তবায়িত জয়েন্ট এ্যাকশন ফর নিউট্রেশন আউটকাম (জানো) প্রকল্পের সহায়তায় এ সভা অনুষ্ঠিত হয়। 

উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসানের সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন সহকারী কমিশনার (ভ‚মি) সিফাত মোঃ ইশতিয়াক ভুঁইয়া, উপজেলা পরিষদের ভাইসচেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীর, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা আবু তাহের, মেডিকেল অফিসার ডাঃ শরিফুজ্জামান তুহিন, জানো প্রকল্পের সহকারি প্রজেক্ট ম্যানেজার পোরসিয়া রহমান ও জানো প্রকল্পের ফিল্ড অফিসার খুরশিদা রহমান সহ ইউপি চেয়ারম্যানগণ, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, সাংবাদিক ও পুষ্টি কমিটির সদস্যগন। 

এসময় ইউএনও জানো প্রকল্প থেকে করোনা ভাইরাস নিয়ে সচেতনতা বাড়ানোর জন্য প্রতিটি ইউনিয়নে মাইকিং ও ধর্মীয় প্রতিষ্ঠানে লিফলেট বিতরণের আহবান জানান। এছাড়াও মা ও শিশুর যেন পুষ্টিকর খাবারের অভাব না হয় সে বিষয়ে সকলকে সজাগ থাকতে বলেন তিনি। উপজেলাবাসীকে মাস্ক ব্যবহার ও স্বাস্থ্যবিধি মেনে চলতে সকলকে একযোগে কাজ করার আহবান জানান। 

আলোচনা শেষে গোলমুন্ডা উচ্চ বিদ্যালয়ে জানো প্রকল্পের আওতায় শিক্ষা উপকরণ বিতরন করা হয়।