• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

জয়ের বিরুদ্ধে মামলা করবেন নায়ক মান্নার স্ত্রী!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ আগস্ট ২০২০  

সম্প্রতি শাহরিয়ার নাজিম জয়ের উপস্থাপনায় ‘জীবনের গল্প’ নামে একটি টিভি অনুষ্ঠানে বিমানের কেবিন ক্রুদের নিয়ে অপ্রাসঙ্গিক আলোচনা করেন বলে অভিযোগ করেছেন শেলী মান্না। এ নিয়ে ফেসবুক স্ট্যাটাসে জয়কে জনসম্মুখে নিঃশর্ত ক্ষমা চাওয়া, অন্যথায় আইনানুগ ব্যবস্থা নেয়ার  হুঁশিয়ারি দেন প্রয়াত চিত্রনায়ক মান্নার স্ত্রী শেলী মান্না।

এখন পর্যন্ত বিষয়টির কোনো সুরাহা না হওয়ায় জয়কে চিঠি পাঠিয়েছেন শেলী মান্না। নির্দিষ্ট সময়ের মধ্যে চিঠির জবাব না পেলে জয়ের বিরুদ্ধে মামলা দায়ের করবেন বলে জানিয়েছেন মান্নার স্ত্রী।

শেলী মান্না জানান, গত ২৪ আগস্ট জয়কে ক্ষমা চাওয়ার জন্য চিঠি প্রদান করা হয়েছে। চিঠি পাঠানোর তিনদিন পার হলেও এখন পর্যন্ত কোনো উত্তর দেয়নি জয়। তবে নির্দিষ্ট সময় অতিবাহিত হওয়ার পরও জবাব না পেলে জয়ের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেবেন বলে জানিয়েছেন তিনি।

শেলী মান্না বাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক সমিতির সদস্য। এদিকে প্রযোজক সমিতি তার পাশে আছে বলে জানিয়েছেন সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু। তিনি বলেন, আমরা জয়ের বিষয়টি অবগত আছি। শেলী মান্না চলচ্চিত্র প্রযোজক সমিতির একজন সদস্য। তাকে আমরা এ বিষয়ে পূর্ণ-সহযোগিতা করবো।

‘জীবনের গল্প’ অনুষ্ঠানে অপ্রাসঙ্গিকভাবে বিমানের কেবিন ক্রুদের সঙ্গে ক্যাপ্টেনদের প্রণয়ঘটিত ব্যাপার থেকে শুরু করে বিদেশ থেকে জিনিসপত্র দেশে এনে বিক্রি করার মতো বেশকিছু সম্মানহানীকর প্রশ্ন করেন জয় এমনটাই দাবি শেলী মান্নার। কেবিন ক্রুদের নিয়ে আপত্তিকর প্রশ্ন করায় জয়ের ওপর ক্ষুব্ধ হন তিনি।

শুধু এবারই নয়, এর আগে চলচ্চিত্র শিল্পীদের অনুষ্ঠানে নিয়ে বিভিন্ন অপ্রাসাঙ্গিক বিষয়ে প্রশ্ন করায় চলচ্চিত্র শিল্পী সমিতি থেকে কারণ দর্শানোর নোটিশ দিলেও তার উত্তর দেননি জয়। এ নিয়েও শিল্পী সমাজের অসেকেই ক্ষুব্ধ প্রতিক্রিয়া জানিয়েছে।