• বৃহস্পতিবার ১৮ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৫ ১৪৩১

  • || ০৮ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
মুজিবনগর সরকারের ভূমিকা ইতিহাসে অনন্য: রাষ্ট্রপতি নির্বাচনে মন্ত্রী-এমপিরা হস্ত‌ক্ষেপ করবে না: ওবায়দুল কাদের লালমনিরহাটে যুবলীগ কর্মীর পায়ের রগ কাটলেন যুবদল নেতা বাসার ছাদ থেকে পড়ে যুবকের রহস্যজনক মৃত্যু ঠাকুরগাঁওয়ে ঈদ-নববর্ষে ১০ জন নিহত, আহত ২ শতাধিক

ঠাকুরগাঁওয়ে অসহায় ও দুস্থদের জন্য ভর্তুকি দোকান

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২ এপ্রিল ২০২০  

ঠাকুরগাঁওয়ে সামাজিক যোগাযোগ গ্রুপ জুলুম বস্তির পক্ষ থেকে করোনার কারনে ক্ষতিগ্রস্থ অসহায় ও দুস্থদের জন্য ভুর্তুকি দোকান উদ্বোধন করা হয়। গতকাল বৃহস্পতিবার দুস্থদের বিনামূল্যে খাদ্যসামগ্রী প্রদান করে দোকানের উদ্বোধন করেন প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম। 

বিতরণকালে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও নেজারত ডেপুটি কালেক্টর আব্দুল কাইয়ুম খাঁন, ঠাকুরগাঁও প্রেস ক্লাবের সভাপতি মনসুর আলী, পৌর আ’লীগের সাধারণ সম্পাদক ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, স্বনামধন্য ভাস্যকার সুজন খাঁন, জুলুম বস্তির কারবালা মিঠুন, আরাফাত হোসেন সাগর, মেহেদী হাসান, মাহফুজ, রাকিব, রনি, রকি, আব্দুল্লাহ আল মামুন, সাইমুন, জুয়েল, রুবেল, টিপু সুলতান, নাজমুল হাসান, নাঈম খাঁন, রাজুসহ জুলুম বস্তির অন্যান্য সদস্যরা উপস্থিত ছিলেন। 

এই ভর্তুকি দোকানে ৩০ শতাংশ ছাড়ে যে কেউ বিভিন্ন খাদ্য সামগ্রী ক্রয় করতে পারবেন। এছাড়াও অসহায় ও দুস্থদের মাঝে বিনামূল্যে খাদ্য সামগ্রী প্রদান করা হবে। খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে, চাল, ডাল, লবন, আলু, ডিম, সোয়াবিন তেল, আদা, রসুন, পেঁয়াজ, মসলা, সাবানসহ বিভিন্ন মুদি সামগ্রী।

এখন থেকে প্রতিদিন বিকাল ৩ টা থেকে ৬ টা পর্যন্ত অসহায় ও দুস্থরা বিনামূল্যে এবং বিত্তবানরা ৩০ শতাংশ ছাড়ে খাদ্য সামগ্রী ক্রয় করতে পারবেন বলে জানান গ্রুপের এডমিন কারবালা মিঠুন। বর্তমান করোনা পরিস্থিতিতে এমন উদ্যোগকে সাধুবাদ জানান প্রধান অতিথি অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নুর কুতুবুল আলম।