• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ডিমলায় বন্যার্তদের সেইফ ফাউন্ডেশনের খাদ্য সহায়তা প্রদান

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৪ জুলাই ২০২০  

নীলফামারীর ডিমলা উপজেলায় বন্যার্তদের মাঝে সেইফ ফাউন্ডেশনের পক্ষে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সোমবার দুপুরে নৌকায় করে ডিমলা উপজেলার টেপাখড়িবাড়ি ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডে ১৫৫ পরিবারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সামগ্রী মধ্যে রয়েছে ৫ কেজি করে চাল, আধা কেজি করে ডাল, ছোলা, লবণ, সয়াবিন তেল আধা লিটার, আটা এক কেজি, সাবান একটি ও পানি বিশুদ্ধকরন পাউডার একটি। 

অপরদিকে সেইফ ফাউন্ডেশন ও ইয়ুথ এন্টারপ্রেনারস ওয়েলফেয়ার এসোসিয়েশন অব বাংলাদেশ’এর যৌথ উদ্যোগে ডিমলায় ৬জন মৃতদেহ দাফনকার্য সম্পন্নকারীদের সুরক্ষা সামগ্রী ও দুইশজনে পরিষ্কার পরিচ্ছন্নতা উপকরণ বিতরণ করা হয়। সুরক্ষা সামগ্রী ও পরিষ্কার পরিচ্ছন্নতা উপকরণ তাদের মাঝে তুলে দেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার। 

এসময় উপস্থিত ছিলেন, টেপাখড়িবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল হক, সেইফ ফাউন্ডেশনের সভাপতি রাসেল আমিন স্বপন, স্বেচ্ছাসেবক আব্দুস সামাদ, রাইসুল ইসলাম দিপন, বেলাল হোসেন, ওমর ফারুক সজীব, সাগর হোসেন, আজাদ, আবু সরকার সায়েম প্রমুখ। 

সেইফ ফাউন্ডেশনের সভাপতি রাসেল আমিন স্বপন জানান, করোনাকালিন পরিস্থিতিতে অনেকে আর্থিক সহযোগিতায় বন্যায় কবলিতদের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়। যা অব্যাহত থাকবে।

কেউ যদি বন্যার্তদের সহযোগীতা করতে চান তাহলে সহযোগিতা পাঠানোর ঠিকানা: সেইফ ফাউন্ডেশন -SAFE Foundation ডা.মকবুল হোসেন সুপার মার্কেট, ২য় তলা, নীলফামারী। মোবাইল: ০১৭৩৭১৪০৭২৯ বিকাশ: ০১৯৭৭১৪০৭২৯। ইমেইল: [email protected], †dmeyK †cR: www.facebook.com/safefoundation5300