• মঙ্গলবার ২৩ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১০ ১৪৩১

  • || ১৩ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ঢাকা মহানগর আ’লীগের পূর্ণাঙ্গ কমিটি আগামী ১৫ দিনের মধ্যে

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারি ২০২০  

ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের পূর্ণাঙ্গ কমিটি আগামী ১৫ দিনের মধ্যে করার নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগের হাইকমান্ড। মঙ্গলবার সন্ধ্যায় ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ আওয়ামী লীগের সভাপতিকে ফোন দিয়ে পূর্ণাঙ্গ কমিটি করার জন্য নির্দেশনা দেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগের সভাপতি বজলুর রহমান বলেন, দলের সাধারণ সম্পাদক আমাদেরকে পূর্ণাঙ্গ কমিটি করার নির্দেশ দিয়েছেন। আগামী ১৫ দিনের মধ্যে কমিটি করতে বলা হয়েছে। আমরা সেভাবে প্রস্তুতি নিচ্ছি।

এদিকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমদ মন্নাফি বলেন, আমরা পূর্ণাঙ্গ কমিটি করার জন্য কাজ করছি। নির্দিষ্ট সময়ের মধ্যে এই কমিটি দিতে পারবো বলে আশা করছি।

নেতাদের সঙ্গে কথা বলে জানা গেছে, নবীন-প্রবীণের সমন্বয়ে মহানগর উত্তর ও দক্ষিণের পূর্ণাঙ্গ কমিটি করা হবে। আগের কমিটিতে যারা দক্ষ ও যোগ্য এবং রাজনীতির মাঠে বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সক্রিয় ছিল তাদেরকে জায়গা দেয়া হবে। আর নতুনদের মধ্যে যাদের ক্লিন ইমেজ ও জনপ্রিয়তা আছে তারা আসতে পারে বলে জানিয়েছেন মহানগরের দায়িত্বপ্রাপ্ত নেতারা।

জানা গেছে,  আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা সরকারি সফরে ইতালি যাওয়ার আগে দলের কেন্দ্রীয় নেতাদের মৌখিকভাবে এ নির্দেশনা দিয়ে গেছেন। সভাপতির এই নির্দেশনা এরই মধ্যে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ এবং সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদকদের পৌঁছে দিয়েছেন দায়িত্বপ্রাপ্ত কেন্দ্রীয় নেতারা।