• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

দিনাজপুরে এক রাতেই স্ত্রীর হাতে দুই স্বামী খুন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ জানুয়ারি ২০২১  

দিনাজপুরের কাহারোল ও নবাবগঞ্জে পারিবারিক কলহের জেরে দুই স্ত্রীর বিরুদ্ধে তাদের স্বামীকে হত্যার অভিযোগ উঠেছে। একজনকে বাঁশ দিয়ে পিটিয়ে ও অন্যজনকে শ্বাসরোধে হত্যা করা হয়েছে। বৃহস্পতিবার রাতে কাহারোলের নৌধাবাড়ী ও নবাবগঞ্জের মাহমুদপুরে এসব ঘটনা ঘটে। হত্যার অভিযোগে দুই স্ত্রীকেই আটক করেছে পুলিশ।

কাহারোল উপজেলার নৌধাবাড়ী গ্রামে পারিবারিক কলহের জেরে বাঁশ দিয়ে স্বামী ক্ষিতিশ চন্দ্র রায়ের মাথায় আঘাত করেন স্ত্রী ববিতা রানী রায়। এরপর গুরুতর অবস্থায় তাকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শুক্রবার সকালে সেখানেই মারা যান ক্ষিতিশ চন্দ্র রায়।

কাহারোল থানার ওসি ফেরদৌস আলী জানান, স্বামীর মৃত্যুর খবর শুনেই পার্শ্ববর্তী বীরগঞ্জ উপজেলায় বাপের বাড়িতে পালানোর সময় নিহত ক্ষিতিশ চন্দ্র রায়ের স্ত্রী ববিতা রানী রায়কে আটক করা হয়।

এদিকে নবাবগঞ্জ উপজেলার মাহমুদপুর গ্রামে পরকীয়ার জেরে স্বামী চাঁন মিয়া ওরফে চান্দুকে ঘুমন্ত অবস্থায় শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে স্ত্রী মরফিয়া খাতুনের বিরুদ্ধে। নিহত চাঁন মিয়া ওরফে চান্দু ওই গ্রামের আলেফ উদ্দিনের ছেলে।

নিহতের স্বজনদের অভিযোগ, রাতে স্বামী-স্ত্রী একই ঘরে ঘুমিয়ে ছিলেন। শুক্রবার সকালে মরফিয়ার কান্নাকাটির শব্দে আশপাশের লোকজন এসে চাঁন মিয়াকে মৃত দেখতে পায়ে। পরে তারা পুলিশকে খবর দেয়।

প্রতিবেশীদের দাবি- পরকীয়ার জেরেই স্বামীকে হত্যা করেছে মরফিয়া বেগম।

নবাবগঞ্জ থানার ওসি অশোক কুমার চৌহান জানান, প্রাথমিকভাবে এটি হত্যাকাণ্ড বলে ধারণা করা হচ্ছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহতের স্ত্রী মরফিয়া বেগমকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।