• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

নীলফামারীতে পুলিশ সুপারের সহায়তা পেল ২২ হকার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৫ এপ্রিল ২০২০  

করোনা ভাইরাসের প্রভাবে লকডাউন নীলফামারীতে পত্রিকা হকাররা পত্রিকা বিক্রি বন্ধ রাখায় তারা খাদ্য সংকটে পড়েছে। বিভিন্নজন বিভিন্ন ভাবে তাদের সহায়তায় এগিয়ে এসেছেন। শনিবার দুপুরে জেলা পুলিশের উদ্যোগে ২২ জন সংবাদপত্র হকারকে খাদ্য সহায়তা প্রদান করা হয়। পুলিশ সুপারের কার্যালয় চত্তরে ওই সহায়তা প্রদান করেন পুলিশ সুপার মোহাম্মদ মোখলেছুর রহমান। 

এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার এবিএম আতিকুর রহমান, রবিউল ইসলামসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা। 

সংবাদপত্র হকারদের ৫ কেজি করে চাল, ৩ কেজি আলু, ১ কেজি ডাল, ১ লিটার ভৈজ্য তেল, ১ কেজি চিনি, ১ কেজি ছোলা, এক কেজি লবণ, একটি করে সাবান প্রদান করা হয়। এর আগে খাদ্য সংকটে পড়া দুই সহ¯্রাধিক পরিবারের বাড়িতে একই ধরণের সহায়তা পৌঁছে দেওয়া হয়েছে।

অপরদিকে করোনা পরিস্থিতি মোকাবেলা ও পবিত্র রমজান উপলক্ষে ১৭৫ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে ‘দূর্জয় তারুণ্য’ নামের একটি স্বেচ্ছাসেবী সংগঠন।। সহায়তার মধ্যে ছিল ৫ কেজি করে চাল, আধা কেজি ডাল, আধা কেজি ছোলা, আধা কেজি মুড়ি, আধা লিটার ভোজ্য তেল, এক কেজি আলু ও একটি করে সাবান। সংগঠনটির প্রধান সমন্বয়ক নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষক মো. সাফিউর রহমান এ সকল বিতরন করেন। 

তিনি জানান, নীলফামারী সরকারি উচ্চ বিদ্যালয় ও নীলফামারী সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের এবারের এসএসসি পরীক্ষায় অংশ নেওয়া এবং ওই দুই প্রতিষ্ঠানের নবম ও দশম শ্রেণির শিক্ষার্থীরা ‘দূর্জয় তারুণ্যের’ সদস্য। তাদের আর্থিক সহায়তায় শনিবার ১৭৫ পরিবারকে খাদ্য সহায়তা দেওয়া হয়েছে। আগামীকাল রবিবার আরও ৫০ পরিবারকে সহায়তা প্রদান করা হবে।