• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

নীলফামারীতে সন্তানকে হত্যার অভিযোগে পিতা গ্রেফতার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৮ নভেম্বর ২০২০  

নীলফামারীতে মাদক সেবনকারী সন্তানকে হত্যার অভিযোগে এক পিতাকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাতে নীলফামারীর সৈয়দপুরের গোলাহাট পুলিশ ফাঁড়ি সংলগ্ন রেল কলোনি বস্তিতে এ হত্যাকাণ্ড ঘটে।

জানা গেছে, নিহত ব্যক্তির নাম মুহম্মদ সনু ও অভিযুক্ত পিতার নাম মুহম্মদ ভুলু মিয়া। এ ঘটনায় নিহত সনুর স্ত্রী সাজেদা বাদী হয়ে শ্বশুড় ভুলু মিয়াকে আসামি করে সৈয়দপুর থানায় হত্যা মামলা করেছেন।

এলাকাবাসী জানিয়েছে, একমাস আগে মাদকসেবী সনু তার মা-বাবাকে ঘর থেকে বের করে দেন। সেই থেকে তারা উত্তরা আবাসন এলাকায় মেয়ের বাড়িতে থাকতেন। ঘটনার দিন সকালে সাম্মা বিবি তার ছেলে ভ্যানচালক সনুর বাড়িতে যান। সেখানে ছেলের স্ত্রী সাজেদার সঙ্গে তার ঝগড়া হয়। একপর্যায়ে ছেলে সনু তার মা সাম্মা বিবিকে পিটিয়ে বাড়ি থেকে বের করে দেন। এ ঘটনার পর সনুর স্ত্রী সাজেদাও বাবার বাড়ি সৈয়দপুর শহরের সুরকিমিল মহল্লায় চলে যান।

রাতে বাড়ি ফিরে ঘটনা জানতে পেরে বৃদ্ধ ভুলু মিয়া স্ত্রীর অপমানের প্রতিশোধ নিতে ছেলের বাড়ি গিয়ে তার ওপর ইট ছুড়ে মারেন। এতে ঘটনাস্থলেই মারা যান সনু। ছেলে মারা যাওয়ার পর তিনি নিজেই পুলিশের হাতে ধরা দেন।

সনুর মা সাম্মা বিবি বলেন, মাদকাসক্ত ছেলেকে শাসন করতে গিয়ে ইটের আঘাতে মৃত্যু হয়। তার বাবা তাকে হত্যা করতে চাননি। এটি দুর্ঘটনা।

সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ঘটনাস্থল পরিদর্শন করেন। তিনি বলেন, ঘটনাটি মর্মান্তিক। এটা সামাজিক অবক্ষয়। এর জন্য মাদক দায়ী। বিষয়টির নেপথ্যে কী আছে তা তদন্ত করে দেখা হচ্ছে।

সৈয়দপুর থানা পুলিশের ওসি আবুল হাসনাত খান জানান, নিহত সনুর বাবা ভলুকে গ্রেফতার করা হয়েছে। তিনি অসুস্থ হয়ে পড়ায় তাকে সৈয়দপুর ১০০ শয্যা সরকারি হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে।