• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

নীলফামারীতে ১২০ গৃহহীন পেল প্রধানমন্ত্রীর উপহার ঘর প্রধানমন্ত্রী

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৯ নভেম্বর ২০২০  

প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার মাতৃমমতার দৃষ্টান্ত আমরা যারা ভূমিহীন ও গৃহহীন আছি সবাইকে গৃহ দেওয়া। অতীতে অনেকেই আমাদেরকে নিয়ে ভাববে, বড় বড় সভা-সমাবেশগুলোতে এমন প্রতিশ্রুতি দিয়েছিল। মায়াকান্না করেছিল। কিন্তু কেউই তাদের সেইসব প্রতিশ্রুতির কথা রক্ষা করেনি। শেখ হাসিনা আমাদের জন্য অবিরত ভাবেন বলেই সারা দুনিয়ায় মহামারীকালেও আমাদের উপহার দিয়ে যাচ্ছেন। তার মাতৃ মমতার দৃষ্টান্ত আমাদেরকে বিভিন্ন দুর্যোগে খাবার, চিকিৎসা এমন কি আজকে নির্ভাবনায় ঘুমানোর জন্য গৃহ নির্মাণ করে দিচ্ছে। এমন দৃষ্টান্ত বিশ্বে কেউ কখনও করেছে কিনা জানি না।

বুধবার সন্ধ্যায় নীলফামারীর জলঢাকা উপজেলার খারিজা গোলনা আশ্রয়ন কেন্দ্রে মুজিব শতবর্ষে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ নির্মাণ কাজের উদ্বোধনী সভায় সুবিধাভোগীদের মাঝে বক্তব্যে বলেন শেফালী বেগম ও দ্বিজেন্দ্র নাথ শীল।

উপজেলা প্রশাসনের আয়োজনে প্রধানমন্ত্রীর উপহার ১২০টি ঘর বিতরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।

সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মাহবুব হাসান। বক্তব্য রাখেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল ওয়াহেদ বাহাদুর, ওসি মোস্তাফিজুর রহমান, গোলনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান কামরুল আলম কবির, সাবেক পৌর মেয়র ইলিয়াস হোসেন বাবলু, উপজেলা যুবলীগ আহ্বায়ক সারোয়ার হোসেন সাদের প্রমূখ।

অপরদিকে বিকেলে উপজেলা পরিষদ প্রবেশ মুখে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উম্মোচন করেন জেলা প্রশাসক হাফিজুর রহমান চৌধুরী।