• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পঞ্চগড়ের বোদা উপজেলায় অনুষ্ঠিত হচ্ছে আ`লীগের ত্রি-বার্ষিক সম্মেলন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৯  

দীর্ঘ ৭ বছর পর পঞ্চগড়ের বোদা উপজেলায় অনুষ্ঠিত হচ্ছে আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন।

মঙ্গলবার (২৬ নভেম্বর) সকাল ১১টায় বোদা মহিলা মহাবিদ্যালয় মাঠে সকালে জাতীয় সংগীত পরিবেশন ও জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে সম্মেলনের আনুষ্ঠানিকতা শুরু হয়।

সম্মেলনের উদ্বোধক হিসেবে রয়েছেন রেলপথ মন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন (এমপি)। প্রধান বক্তা হিসেবে আছেন পঞ্চগড় জেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ার সাদাত সম্রাট।

এতে সভাপতিত্ব করছেন বোদা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বোদা পৌরসভার মেয়ম অ্যাডভোকেট ওয়াহেদুজ্জামান সুজা। সঞ্চালনায় রয়েছেন বোদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বোদা উপজেলা পরিষদ চেয়ারম্যান ফারুক হোসেন টবি।

সম্মেনে প্রধান অতিথি হিসাবে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক ও বিশেষ অতিথি হিসাবে কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক বি এম মোজাম্মেল হকের (এমপি) উপস্থিত থাকার কথা থাকলেও তারা এখনো পৌঁছাননি।

ইতোমধ্যে বোদা উপজেলার সকল ওয়ার্ড, ইউনিয়ন ও পৌরসভায় সম্মেলনের মাধ্যমে কমিটি গঠন সম্পন্ন করা হয়েছে। দীর্ঘ সাত বছর পর উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন ঘিরে নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ ও উদ্দীপনা বিরাজ করছে। উপজেলার বিভিন্ন সড়ক ব্যনার পোস্টারে ছেয়ে গেছে। 

বোদা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান ফারুক হোসেন টবি বলেন, উৎসব মুখর পরিবেশে সম্মেলনের কার্যক্রম শুরু হয়েছে। আশা করছি এই আনন্দঘন পরিবেশের মধ্য দিয়েই সম্মেলনের আনুষ্ঠনিকতা শেষ করতে পারবো।