• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

পীরগাছায় সড়ক দুর্ঘটনায় শিক্ষার্থী নিহত, সড়ক অবরোধ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১২ নভেম্বর ২০১৯  

রংপুরের পীরগাছায় সড়ক দুর্ঘটনায় নবম শ্রেণির শিক্ষার্থী নিহতের ঘটনায় রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়ক অবরোধ করেছে শিক্ষার্থীরা। মঙ্গলবার (১২ নভেম্বর) সকাল সাড়ে ৭টার দিকে রংপুর-সুন্দরগঞ্জ আঞ্চলিক মহাসড়কের সৈয়দপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন স্থানে এ দুর্ঘটনা ঘটে। পরে সকাল ৮টা থেকে সড়কে গাছের গুড়ি ফেলে অবরোধ করে রেখেছে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা ও এলাকাবাসী।

জানা গেছে, নিহত শিক্ষার্থীর নাম খাদিজা বেগম (১৫)। সে সৈয়দপুর গ্রামের খায়রুদ্দিনের মেয়ে ও সৈয়দপুর কারামতিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির শিক্ষার্থী ছিল।

প্রত্যক্ষদর্শীরা জানান, শিক্ষার্থী খাদিজা বেগম প্রাইভেট পড়ার উদ্দেশ্যে সৈয়দপুর ইউনিয়ন পরিষদ সংলগ্ন স্থানে সড়কের পাশে দাঁড়িয়ে ছিল। এ সময় পীরগাছা থেকে রংপুরগামী একটি পিকআপ তাকে চাপা দিয়ে চলে যায়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। তবে বেলা সাড়ে ১১টার দিকে তার মৃত্যু হয়।

এদিকে, ওই সড়কে গতি নিরোধক নির্মাণের দাবিতে অবরোধে যোগ দিয়েছে সৈয়দপুর কারামতিয়া উচ্চ বিদ্যালয় ও কারামতিয়া দ্বিমুখী ফাজিল মাদ্রাসার শিক্ষার্থীসহ অভিভাবক ও এলাকাবাসী। ফলে ওই সড়কের উভয় পাশে শতাধিক গাড়ি আটকা পড়েছে।

পীরগাছা উপজেলা নির্বাহী কর্মকর্তা জেসমিন প্রধান ও পীরগাছা থানার ওসি রেজাউল করিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে সবার সাথে আলোচনা করছেন।

পীরগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘অবরোধকারীদের সঙ্গে আলোচনা করে পরিস্থিতি শান্ত করার চেষ্টা চলছে।’