• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

ফুলবাড়ীতে অনলাইনে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের উদ্বোধন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৯ আগস্ট ২০২০  

দেশে ভয়াবহ করোনা ভাইরাসের কারণে দীর্ঘদিন ধরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের শিক্ষা কার্যক্রম বন্ধ থাকার কারণে ফুলবাড়ীতে অনলাইনের মাধ্যমে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদেরকে প্রত্যেকদিন ৫টি করে বিষয়ের ক্লাস নেওয়ার শুভ উদ্বোধন করা হয়েছে। 

রবিবার সকাল ১১টায় ফুলবাড়ী উপজেলা পরিষদে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি ও সাবেক প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের মন্ত্রী এ্যাডভোকেট মোঃ মোস্তাফিজুর রহমান ফিজার এমপির সাথে মোবাইল ফোনের মাধ্যমে অনলাইনে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের শিক্ষা কার্যক্রমের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা কেটে অনলাইনের মাধ্যমে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষা কার্যক্রমের শুভ উদ্ভোধন করেন ফুলবাড়ী উপজেলা চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন। 

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান মোছাঃ নীরু ছামছুন্নাহার, উপজেলা সরকারি প্রাথমিক শিক্ষা অফিসার মোছাঃ হাসিনা ভুঁইয়া, সুজাপুর মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক এস.কে মোহাম্মদ আলী, রামভদ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা মোছাঃ শিরীন আক্তার প্রমুখ। 

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, ফুলবাড়ী উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এটিও মোঃ আতিকুর রহমান, মোঃ নুরুজ্জামান মিয়া, মোঃ রেজাউল ইসলাম, ইন্সটেক্টর এটিএম মোফাখারুল ইসলাম। 

উদ্বোধনী অনুষ্ঠানে ফুলবাড়ী উপজেলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সকল প্রধান শিক্ষক, শিক্ষিকা এবং অন্যান্য শিক্ষকগণ সহ প্রাথমিক শিক্ষা অফিসে সকল কর্মকর্তা কর্মচারী এবং প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। স্থানীয় স্যাট ভিশন টেলিভিশনের মাধ্যমে প্রাথমিক শিক্ষার ক্লাস প্রচার করা হবে।