• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

ফুলবাড়ীর পল্লীতে পূর্বের শত্রুতায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ৩

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ৪ জানুয়ারি ২০২০  

ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির বাগড়া গ্রামের পূর্বের শত্রুতায় প্রতিপক্ষের হামলায় গুরুতর আহত ৩। ফুলবাড়ী থানায় ১৩ জনকে আসামী করে মামলা দায়ের।   

দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার শিবনগর ইউপির বাগড়া গ্রামের মোঃ আবু তালের এর ফুলবাড়ী থানায় গত ৩ জানুয়ারি দায়েরকৃত এজাহার সূত্রে জানা যায়, আবু তালেবের ভাই মোঃ সাদক আলীর স্ত্রী মোছাঃ মোমেনা খাতুন, আবু তাহেরে স্ত্রী মোছাঃ নুরুন্নাহার বেগম, আবু তালেব এর স্ত্রী মোছাঃ পারুল বেগম মোঃ বকুল হোসেন এর স্ত্রী আরজিনা বেগম, মোঃ মেহেদুল হক এর স্ত্রী খাদিজা বেগম, মোঃ নাছের আলীর স্ত্রী মোছাঃ আজমিরা বেগম তারা প্রতিপক্ষের সাথে বিরোধপূর্ণ জমিতে ঐ দিন বিকেল ৫টায় বেড়াতে যায়। এসময় একই গ্রামের, মৃত নজিবর রহমান এর পুত্র মোঃ আনিছুর রহমান (৫২), মোঃ মাসুদ রানা (৪২), মোঃ মাসুম রানা (৩০) উভয়ের পিতা মোঃ মোশারাফ হোসেন, মৃত আফজাল হোসেন এর পুত্র মোঃ মোশারাফ হোসেন (৬৫) সর্ব সাং ছাতার পুকুর, আনিছুর রহামন এর পুত্র মোঃ মোতাকাব্বির (২২)সাং বাগড়া, মৃত আজিজার রহমান এর পুত্র মোঃ জাহাঙ্গীর আলম (২৫), দিলবার হোসেন এর পুত্র মোঃ রুবেল (২৭) সর্ব সাং ছাতার পুকুর, লোকমান হাকিম এর পুত্র মোঃ হাসিবুল (২২) সাং বাগড়া, মৃত আফজাল হোসেন এর পুত্র মোঃ আব্দুল খালেক (৬৫), মোঃ আবুল হোসেন এর পুত্র মোঃ সাইফুল হোসেন (৪৫), মোশারাফ হোসেন এর স্ত্রী মোছাঃ মোমেনা বেগম (৫২), মৃত আনসার আলীর স্ত্রী মোঃ রাবেয়া বেগম (৫৫), সর্ব সাং ছাতার পুকুর, মৃত লুৎফর রহমান এর স্ত্রী মোছাঃ আলতাফুননেছা (৪০) ও ইমদাদুল হক এর স্ত্রী জেসমিন আর (৪৫) সর্ব সাং বাগড়া। 

তারা দলবদ্ধ হয়ে পূর্ব পরিকল্পিত ভাবে মারাত্বক ধারালো অস্ত্র ও লাঠিসোঠা, লোহার খুন্তি হাতে নিয়ে বিরোধপূর্ণ তফসিল বর্ণিত জমিতে এসে হামলা করেন। এতে তার ভাবি সহ বাড়ির সকলে মারাত্বক ভাবে আহত হয়। ঐ পরিবারের লোকজন বাঁচানোর জন্য এগিয়ে এলে তাদেরকে মারপিট করে ও বিবস্ত্র করে ফেলে। আহত অবস্থায় স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে সন্ধ্যায় ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করান। মারপিটের ঘটনায় গুরুতর আহত হন মোছাঃ মোছাঃ আরজিনা বেগম, মোমেনা খাতুন, মোছাঃ নুরুন্নাহার ও মোছাঃ পারুল বেগম।

উল্লেখ যে, উপরোক্ত আসামীদের বিরুদ্ধে ইতিপূর্বে দিনাজপুর এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট সি আর পি সি ১০৭ ধারায় একটি মামলা রয়েছে। যাহার মামলা নং ৬৬৮ পি/১৯। উক্ত মোকদ্দমায় আসামীরা গত ২৪/১২/২০১৯ ইং তারিখে মুসলিকা বন্ড প্রদান করেন। ঐ মামলা করার কারণে প্রতিপক্ষরা এই হামলা করে আহত করেন। এই ঘটনায় আবু তালেব বাদি হয়ে ফুলবাড়ী থানায় ১৩ জনকে আসামি করে মামলা করেন। এ বিষয়ে ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ মোঃ ফখরুল ইসলাম এর সাথে কথা বললে তিনি বলেন, এই ঘটনায় মামলা হয়েছে।