• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

‘ফেরাতে পারিনি’ শিরোনামে রুনা লায়লা!

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৬ নভেম্বর ২০১৯  

উপমহাদেশের জীবন্ত কিংবদন্তি রুনা লায়লা। গানের মাধ্যমে বাংলাদেশকে তিনি ঘুরে বেড়িয়েছেন বিশ্বমঞ্চে। দীর্ঘদিন পর নতুন গান কণ্ঠে তুলেছেন উপমহাদেশের নামজাদা এই কণ্ঠশিল্পী। তাও আবার প্রথমবারের মতো নিজের সুরেই।

তবে কোনো সিনেমারে জন্য নয়! এটি গেয়েছেন সংগীত প্রযোজনা প্রতিষ্ঠান ধ্রুব মিউজিক স্টেশনের (ডিএমএস) জন্য। গণমাধ্যমে এই সংবাদটি প্রকাশের পর যেন একটু নড়েচড়ে বসেছে সঙ্গীতাঙ্গন থেকে শ্রোতা মহল সবাই। অনেকদিন থেকেই তাই আগ্রহের কেন্দ্রবিন্দুতে রুনা লায়লার এই নতুন গান। 

সকলের অপেক্ষার অবসান ঘটতে যাচ্ছে আজ শনিবার। ধ্রুব মিউজিক স্টেশন থেকে আজ শনিবার (১৬ নভেম্বর) প্রকাশ হচ্ছে রুনা লায়লার সুরে এবং কণ্ঠে আলোচিত সেই গানের ভিডিও। গানের শিরোনাম ‘ফেরাতে পারিনি’।

কবির বকুলের লেখা গানটির সঙ্গীতায়োজন করেছেন রাজা কাশেফ। জীবনের বাস্তবতা, প্রাপ্তি আর অপ্রাপ্তির গল্পে প্রডাকশন হাউজ প্রেক্ষাগৃহের ব্যানারে গানটির ভিডিও নির্মাণ করেছেন শাহরিয়ার পলক। মিউজিক ভিডিওতে নিলয় আলমগীর এবং সালহা খানম নাদিয়ার অনবদ্য অভিনয় ছড়িয়েছে মুগ্ধতা আর রুনা লায়লার উপস্থিতি দিয়েছে পূর্ণতা।

গানটি প্রসঙ্গে রুনা লায়লা বলেন, ‘ফেরাতে পারিনি’ গানটি মেলোডিয়াস ঘরানার, ক্ল্যাসিক্যাল বেইজড। আমার বিশ্বাস, এই গান শ্রোতা-দর্শকের মধ্যে অন্যরকম ভালোলাগার সৃষ্টি করবে। গানের সঙ্গে সংশ্লিষ্ট সবাই অনেক শ্রম দিয়ে গানটি করেছি। বড় কথা, গানটির সঙ্গে আমাদের প্রত্যেকের ভালোবাসা জড়িয়ে আছে।

ধ্রুব মিউজিক স্টেশন (ডিএমএস) জানায়, আজ শনিবার তাদের ইউটিউবে অবমুক্ত করা হবে ‘ফেরাতে পারিনি’ গানটির ভিডিও। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপিমিউজিক এবং বাংলালিংক ভাইবেও।