• শুক্রবার ২৬ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৬ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ছয়দিনের সফরে ব্যাংককে পৌঁছেছেন প্রধানমন্ত্রী গরমে ‘অতি উচ্চ ঝুঁকিতে’ বাংলাদেশের শিশুরা: ইউনিসেফ গুচ্ছ ভর্তি পরীক্ষা: বেরোবি কেন্দ্রের পরীক্ষার্থী ৩১ হাজার ৯৪৬ জন বাংলাদেশ-ভারত ঐক্যবদ্ধভাবে কাজ করবে: ত্রাণ প্রতিমন্ত্রী কাতারের আমিরের সফরে যা পেল বাংলাদেশ

বিরোধীতা প্রমাণ করে সঠিক পথে রয়েছিঃ জিএম কাদের

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৪ নভেম্বর ২০১৯  

আমি কাঁদা ছুড়ছি না, রাজনীতি করি কেউ আমার জন্য জীবন দিবে, আবার কেউ কাছে থেকে বিরোধীতা করবে। আমি যতো প্রভাবশালী হব তখন শত্রুতা, তিক্ততা বাড়বে বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের।

রোববার (২৪ নভেম্বর) দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে এক যোগদান অনুষ্ঠানে বিদিশার অভিযোগ প্রসঙ্গে জানতে চাওয়া হলে তিনি এমন মন্তব্য করেন। অনুষ্ঠানে বেশ কয়েকজন ব্যারিস্টার ও অ্যাডভোকেট জাতীয় পার্টিতে যোগদান করেন।

জিএম কাদের বলেন, বিরোধীতা প্রমাণ করে আমি সঠিক পথে রয়েছি। সময় হলে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, রাজনীতিতে শুন্যতা বিরাজ করছে। লোকজন মনে করছে জাতীয় পার্টি তাদের চাওয়া পূর্ণ করতে পারবে। জনগণের আস্থার একটি দলে পরিণত করতে যে যে ধরনের কর্মসূচি প্রয়োজন করা হচ্ছে। মুদ্রার এপিঠ ওপিঠ নয়, সত্যিকার অর্থে পরিবর্তন করতে চাই। এটি শুধু আমাদের একার পক্ষে সম্ভব না, দেশের বিভিন্ন প্রান্ত থেকে আপনাদের কাজ করতে হবে।

জাতীয় পার্টি কারো একার সম্পদ না। মনে করতে হবে জাতীয় পার্টি আমাদের। যে কারণে কোথাও কোন সমস্যা হলে নিজের মনে করে কাজ করতে হবে। এটি করতে পারলে ডেডিকেটেড কর্মী পাবো।

নেতৃত্বের কোন গলদ থাকলে ভেতরে বসে সমস্যা সমাধান করবো বলে মন্তব্য করেন তিনি।

তিনি বলেন, ভুল ত্রুটি মানুষের হয়। কোন ত্রুটি থাকলে ধরিয়ে দিবেন, আমরা সংশোধনের চেষ্টা করবো।

অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, ব্যারিস্টার শামীম হায়দার পাটোয়ারী এমপি, ভাইস চেয়ারম্যান আদেলুর রহমান আদেল এমপি, মোস্তাকুর রহমান মোস্তাক প্রমুখ।