• শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৬ ১৪৩১

  • || ০৯ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

বীরগঞ্জে ৬ জুয়ারীকে গ্রেফতার করে ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১৩ নভেম্বর ২০১৯  

দিনাজপুরের বীরগঞ্জে ৬ জুয়ারীকে গ্রেফতার করে ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছেন বীরগঞ্জ থানা পুলিশ। গত ১২ নভেম্বর মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৫ টায় ৬ জুয়ারীকে গ্রেফতার করে বুধবার ম্যাজিস্ট্রেট আদালতে সোর্পদ করা হয়েছে।

বীরগঞ্জ থানা সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের জগদল গ্রামের দুলাল দাসের বড়ই বাগান এলাকায় অভিযান চালিয়ে ৬ জন জুয়ারী প্রকাশ্য জুয়া খেলার সংবাদ পেয়ে বীরগঞ্জ থানার অফিসার তদন্ত (ওসি) নবী হুসাইন খানের নিদের্শে এসআই নুরুল হকের নেতৃত্ব এসআই আলন চন্দ্র বর্মণ, এএসআই শহিদুল, রাসেদুল ও মিজানুর রহমান সহ একদল পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থলে গিয়ে অভিযান চালিয়ে জুয়া খেলার সামগ্রী, নগদ ৭২০ টাকা, এক সেট তাস, তাবু ও বিছানাপত্র জব্দ করে এবং ৬ জনকে গ্রেফতার করেন। গ্রেফতারকৃতরা হলেন সুজালপুর ইউনিয়নের জগদল গ্রামের মো :আজগর আলীর ছেলে মো: দারুত সালাম (৩৬), বিজয় রায়ের ছেলে হরিপদ রায় (৩০ ), অক্ষয় চন্দ্র রায়ের ছেলে পলাশ চন্দ্র রায় ( ৩২), রমেন চন্দ্র রায়ের ছেলে সঞ্জয় রায় (৪০ ), পলোয়ানের ছেলে উপেন্দ্র (৩৫) ও নকেন চন্দ্র রায়ের ছেলে নিপেন চন্দ্র রায় (২৩) সহ ৬ জন জুয়ারীকে গ্রেফতার করে। অন্যরা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। প্রকাশ্য জুয়ার আসর বসিয়ে, জুয়া খেলার অপরাধ ও ভুল স্বীকার করে ক্ষমা প্রার্থনা করেন তাঁরা।

এব্যাপারে প্রকাশ্য জুয়ার আসর বসিয়ে তাঁরা জুয়া খেলার অপরাধে বীরগঞ্জ থানা পুলিশ বাদী হয়ে জুয়ারীদের বিরুদ্ধে ১৯৬৪ সালের জুয়া আইনে ৪ ধারায় মামলা দায়ের করা হয়েছে যাহার মামলা নং ১০ তারিখ ১২/১০/২০১৯ তাদের করে বিচারের জন্য বুধবার সকালে দিনাজপুর জেলা ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে।