• শুক্রবার ২৯ মার্চ ২০২৪ ||

  • চৈত্র ১৫ ১৪৩০

  • || ১৮ রমজান ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশকে হুমকির মুখে ফেলেছে ক্রমবর্ধমান জলরাশি: গবেষণা উত্তরবঙ্গের মহাসড়কে চার লেন চালু, ঈদযাত্রা হবে স্বস্তির সব উন্নয়ন সহযোগীদের এক প্ল্যাটফর্মে আসা প্রয়োজন: পরিবেশমন্ত্রী বিডিএস ভূমি ব্যবস্থাপনায় বৈপ্লবিক পরিবর্তন আনবে: ভূমিমন্ত্রী বিএনপির নিগৃহীত নেতাকর্মীদের তালিকা দিতে হবে: ওবায়দুল কাদের

ভ্যাকসিন চ্যাম্পিয়ন মেহজাবিন

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৮ এপ্রিল ২০২১  

ভ্যাকসিন চ্যাম্পিয়ন হিসেবে মেহজাবিন চৌধুরীকে অভিহিত করেছে জাতিসংঘের শিশুদের উন্নতি ও নিরাপত্তাসংক্রান্ত বিশেষ সংস্থা। ভ্যাকসিন গ্রহণে উৎসাহ দেওয়ার জন্য মূলত সংস্থাটি তারকাদের নিয়ে এমন প্রচারণা চালাচ্ছে। 

সংস্থাটি নিজেদের ফেসবুক পেজে লিখেছে, 'বাংলাদেশের একজন শীর্ষ মডেল এবং আমাদের সবার প্রিয় অভিনেত্রী মেহজাবিন বিশ্বাস করেন, আমাদের একের স্বাস্থ্য অপরের স্বাস্থ্যের ওপর পুরোপুরি নির্ভরশীল। তাই ইউনিসেফের সাথে, সঠিক সময়ে টিকা নিয়ে কেবল নিজেরই নয়, আশপাশের সকল মানুষকেও সুরক্ষিত রাখার অনুপ্রেরণা দেওয়ার জন্য আমরা আপনার প্রতি কৃতজ্ঞ'।

'লাক্স-চ্যানেল আই সুপারস্টার ২০০৯' প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হওয়ার পর মেহজাবিন অভিনীত প্রথম নাটক ছিল ইফতেখার আহমেদ ফাহমি পরিচালিত 'তুমি থাকো সিন্ধুপারে'। এ নাটকে তার বিপরীতে অভিনয় করেছেন মাহফুজ আহমেদ। এরপর তিনি একে একে কাজ করেন ‘মাঝে মাঝে তব দেখা পাই’, ‘কল সেন্টার’, ‘মেয়ে শুধু তোমার জন্য’, ‘আজও ভালোবাসি মনে মনে’, ‘হাসো আন লিমিটেডসহ’ বেশকিছু নাটকে। ২০১৩ তে শিখর শাহনিয়াত পরিচালিত নাটক 'অপেক্ষার ফটোগ্রাফি' ছিল মেহজাবিন এর জন্য বড় একটি টার্নিং পয়েন্ট। 

ঈদুল আজহা ২০১৭-এ মিজানুর রহমান আরিয়ানের পরিচালনায় বড় ছেলে’তে অভিনয় করে আবারও শীর্ষে চলে আসেন এই অভিনেত্রী। দেশ-বিদেশে ব্যাপক প্রশংসিত হয় মেহজাবিন ও জিয়াউল ফারুক অপূর্ব অভিনীত এই নাটকটি। ২০২০ সালে এই অভিনেত্রী নাম লিখিয়েছেন গল্পকার হিসেবে। 'থার্ড আই' তার লেখা প্রথম নাটকের গল্প। আর এখন একচেটিয়া অভিনয় করে যাচ্ছেন ছোটপর্দায়।