• শনিবার ২০ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ৭ ১৪৩১

  • || ১০ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
বাংলাদেশের জাতীয় পতাকার অন্যতম নকশাকার বীর মুক্তিযোদ্ধা শিব নারায়ণ দাস, আজ ৭৮ বছর বয়সে মৃত্যুবরণ করেছেন। বন্যায় দুবাই এবং ওমানে বাংলাদেশীসহ ২১ জনের মৃত্যু। আন্তর্জাতিক বাজারে আবারও বাড়ল জ্বালানি তেল ও স্বর্ণের দাম। ইসরায়েলের হামলার পর প্রধান দুটি বিমানবন্দরে ফ্লাইট চলাচল শুরু। ইসরায়েল পাল্টা হামলা চালিয়েছে ইরানে।

রাজপথে ব্যর্থ হয়ে বিএনপি এখন গুজবের রাজনীতি করছেঃ এমপি গোপাল

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ২৬ নভেম্বর ২০১৯  

রাজপথে ব্যর্থ হয়ে বিএনপি এখন গুজবের রাজনীতি করছে বলে মন্তব্য করেছেন জাতীয় সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল। তিনি বলেন, সঠিক রাজনীতি না করে বিএনপি বিপদগ্রস্থ রাজনীতির পথ ধরেছে। তারা সাঈদীকে চাঁদে দেখা গেছে এমনও গুজব ছড়িয়েছে। রাজনীতির গতি হারিয়ে এখন গুজবের রাজনীতি করছে।

২৬ নভেম্বর মঙ্গলবার দুপুরে বীরগঞ্জ খাদ্য গুদামে অভ্যন্তরীণ আমন সংগ্রহ অভিযান ২০১৯ এর উদ্বোধন করতে গিয়ে এমপি গোপাল এসব কথা বলেন। এবারের লক্ষমাত্রা ২১৬৩ মেট্রিক টন।

এমপি গোপাল আরো বলেন, বিএনপি রাজনীতির গতি হারিয়েছে। তাদের দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া এতিমের টাকা মেরে আদালতের মাধ্যমে দন্ডিত হয়ে কারাগারে বন্দি। আইনগতভাবে তাকে বের করা ছাড়া বিএনপির কোন উপায় নেই। আর তার ছেলে তারেক রহমান দন্ডিত আসামি হিসেবে বিদেশে পলাতক আছেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান মো. আমিনুল ইসলাম, উপজেলা নির্বাহী অফিসার মো. ইয়ামিন হোসেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. মোস্তাফিজুর রহমান, উপজেলা খাদ্য নিয়ন্ত্রক জহিরুল হক, বীরগঞ্জ এলএসডি ওসি মো. আজমত আলী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মো. নুর ইসলাম নুর, জেলা পরিষদের সদস্য মো. আতাউর রহমান বাবু, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামিম ফিরোজ আলম প্রমুখ।

এদিকে বীরগঞ্জ উপজেলা কৃষি সম্প্রাসারণ অধিদপ্তর এর আয়োজনে রবি ২০১৯-২০২০ মৌসুমে কৃষি প্রনোদনা কর্মসূচীর আওতায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকদের মাঝে বিনামূল্যে গম, ভুট্টা, সরিষা, শীতকালীন মুগ ও গ্রীষ্মকালীন ডাল উৎপাদন বৃদ্ধির লক্ষ্যে ক্ষুদ্র ও বীজ ও সার বিতরণের উদ্বোধন করেন প্রধান অতিথি এমপি গোপাল।