• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

সর্বশেষ:
যুদ্ধের অর্থ জলবায়ু পরিবর্তনে ব্যয় হলে বিশ্ব রক্ষা পেত- প্রধানমন্ত্রী দেশের ইতিহাসে সর্বোচ্চ বিদ্যুৎ উৎপাদনের রেকর্ড মেডিকেল কলেজের ক্লাস অনলাইনে নেয়ার নির্দেশ স্বাস্থ্যমন্ত্রীর ‘গণতান্ত্রিক রীতিনীতি না মানলে জনগণই বিএনপিকে প্রতিহত করবে’ লালমনিরহাটে হত্যা মামলায় বিএনপির দুই নেতা কারাগারে

লালমনিরহাটে মোটরসাইকেল চুরি সিন্ডিকেটের দুই সদস্য গ্রেপ্তার

– নীলফামারি বার্তা নিউজ ডেস্ক –

প্রকাশিত: ১০ জুলাই ২০২০  

লালমনিরহাট জেলার মোটরসাইকেল চুরি সিন্ডিকেটের অন্যতম দুইজন সদস্যকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃতরা হলেন, জেলার পাটগ্রাম ইউনিয়নের এনামুল হক (৩৬) ও বুড়িমারী ইউনিয়নের আমির হোসেন (৪৫)। এ সময় চুরি হওয়া ৩টি মোটরসাইকেলের ও ৪টি ডিজিটাল নম্বর প্লেট উদ্ধার করে পুলিশ।

বৃহস্পতিবার (৯ জুলাই) বিকেলে পাটগ্রাম থানার পরিদশর্ক (তদন্ত) মোজাম্মেল হক বিষয়টি নিশ্চিত করেছেন। 

এর আগে বুধবার (৮ জুলাই) ভোরে ডোমার থানা পুলিশ ও পাটগ্রাম থানা পুলিশের সহযোগীতায় পৌরসভার ৫নং ওয়ার্ডের জুম্মাপাড়া এলাকায় অভিযান চালিয়ে তার বাসা থেকে মশিউর রহমান মশুকে গ্রেপ্তার করা হয়। মশিউর রহমান মশু পাটগ্রাম পৌর এলাকার ৫নং ওয়ার্ডের বড় মসজিদ জুম্মাপাড়া এলাকার বুলবুল আহমেদের ছেলে।

পাটগ্রাম থানার পরিদর্শক (তদন্ত) মোজাম্মেল হক বলেন, নীলফামারী ডোমার থানার একটি মোটরসাইকেল চুরির আসামী মশিউর রহমানকে গ্রেপ্তারের জন্য সহযোগী চান ডোমার থানা পুলিশ। পরে ডোমার থানা পুলিশ ও পাটগ্রাম থানা পুলিশ পৌরসভার জুমম্মাপাড়া এলাকায় যৌথভাবে অভিযান চালিয়ে তার বাসা থেকে মশুকে গ্রেপ্তার করে। 

এ সময় পুলিশ ৩টি মোটর সাইকেল ও চুরি হওয়া মোটরসাইকেলের ৪টি ডিজিটাল নম্বর প্লেট উদ্ধার করা হয়। এসব নম্বর প্লেটের মালিকের সাথে কথা বললে ওই নম্বরের মোটরসাইকেলগুলি চুরি হয়েছে বলে মালিকরা পুলিশকে জানান।  

লালমনিরহাট-নীলফামারী দুই জেলার মোটরসাইকেল চুরি সিন্ডিকেটের অন্যতম সদস্য এবং দীর্ঘদিন থেকে এই মোটরসাইকেল চুরির সাথে জড়িত। গ্রেপ্তার হওয়া মশিউর রহমান মশুকে ডোমার থানা পুলিশ থানায় নিয়ে যায়। এ বিষয়ে এখনো অভিযান অব্যাহত রয়েছে বলেও জানান তিনি।